ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ১৮ মে ২০২০, ১৩:৫৪

প্রিন্ট

বৃষের শান্তি, সিংহের লাভ

সোমবারের রাশিফল
প্রতীকী ছবি

Evaly

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি নিন। কর্মভাবে সফলতায় আনন্দিত বোধ করবেন। শারীরিকভাবে দিনটি ভালো কাটবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ধর্মকাজে শান্তি বোধ করবেন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন।

মিথুন (২২মে – ২১ জুন): সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। প্রয়োজন অনুযায়ী এই সৃজনশীলতাকে ব্যবহার করবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): ব্যবসায়ীরা লাভবান হবেন। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আর্থিক যোগ শুভ।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যেতে পারবেন। ব্যবসায় বিশেষ উন্নতি হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সহযোগীতায় দিনটি ভালো কাটবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার ক্ষেত্রে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি বাড়বে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আর্থিক লাভ ছাড়াও দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন, যা ভবিষ্যতে সাহায্য করবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত