ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

প্রকাশ : ০৭ মে ২০২১, ০৬:৫৫

প্রিন্ট

ব্যয় বাড়ার সম্ভাবনা কন্যার

আজকের রাশিফল

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি প্রয়োজন। পরিবার বা বন্ধুদের নিয়ে আমোদ-প্রমোদের পরিকল্পনা করতে পারেন। কর্মযোগ উন্নত।

বৃষ: কোনোরকম অনৈতিক কাজে জড়িয়ে পড়তে পারেন। কর্মযোগে ব্যাঘাত ঘটতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে।

মিথুন: সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা দেবে। কর্মভাব উন্নতমানের হবে। তবে অর্থ নিয়ে মানসিক অস্থিরতা বজায় থাকবে।

কর্কট: পরিশ্রমের ভালো ফল পাবেন। দিনের কাজগুলো ভালোভাবে শেষ করতে পারবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনেরা খুশি হবেন।

সিংহ: ব্যবসায় আর্থিক লাভ। অংশীদারেরা সহমত পোষণ করবে। কোনো মনোরম স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কন্যা: কর্মভাবে অধৈর্য বা অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। ব্যয় বাড়ার সম্ভাবনা আছে।

তুলা: ব্যবসার বিশেষ উন্নতি। শারীরিক সুস্থতা বজায় থাকবে। আর্থিক লাভ। কিছু সুসংবাদও পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনাটি নির্ঝঞ্ঝাট হবে।

বৃশ্চিক: দূরবর্তীস্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ আপনাকে উপকৃত করবে। কর্মভাব মোটের উপর শুভ। চোখ বা দাঁতের সমস্যা ভোগাত পার।

ধনু: কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। নিজের কাজে নিজেই সন্তুষ্টবোধ করবেন। আর্থিক উন্নতির যোগ শুভ।

মকর: কর্মভাবে বিতর্ক। মাতৃস্থানীয় কোনও নারীর উপর সহানুভূতিশীল হয়ে পড়তে পারেন। ভ্রমণের সম্ভাবনা।

কুম্ভ: চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। দিনটি অনুকূল। কর্মে প্রশংসিত নাও হতে পারে। দিনটিতে কোনো গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে।

মীন: দীর্ঘমেয়াদি বিনিয়োগ করতে পারেন। যেটি ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। প্রিয়জনের সঙ্গে অভূতপূর্ব আনন্দ লাভ। আর্থিকযোগ শুভ।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত