ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

রোজগার বাড়বে ধনুর, মকরে বদনাম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ জুন ২০২১, ০৫:৩৫  
আপডেট :
 ১৫ জুন ২০২১, ০৫:৪০

রোজগার বাড়বে ধনুর, মকরে বদনাম

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্ত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে-

মেষ: আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের আজ নতুন করে প্রেমে পড়ার যোগ রয়েছে। দূরের যাত্রা ও পানাহারে সতর্ক থাকুন।বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে।

বৃষ: দায়িত্ব পালনে আজ একনিষ্ঠ না থাকলে কর্মক্ষেত্রে দুঃখজনক ঘটনার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় ভালো বন্ধু জুটে যেতে পারে।যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন: যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে।আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কর্মে কোনও সমস্যা থাকবে না। বৈদেশিক যোগাযোগে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে।

কর্কট: কোনও ভাল কাজে গিয়ে অপমানিত হতে পারেন। আজ উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। পরোপকারে মনোযোগী হলে মানসিক অবস্থার উন্নতি হবে। কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে।

সিংহ: পুরনো কোনো সমস্যা আজ মানসিক অস্থিরতা বাড়ার কারণ হতে পারে। কারও সঙ্গে লেনদেনের আগে বিশ্বস্ত কাউকে সামনে রাখুন। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে পুরনো সমস্যা কাটিয়ে ওঠা সম্ভব হবে।পেটের সমস্যা বাড়বে।

কন্যা: অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। অনভিজ্ঞদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন।

তুলা: আজ আপনাকে ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করতে হবে। অনেক দিনের পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে।অতিরিক্ত উদাসিনতা কাজ ব্যাঘাত ঘটাতে পারে।

বৃশ্চিক: প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ স্মরণীয় হয়ে উঠতে পারে। সাময়িক বিরোধের অবসানে পরস্পরের প্রতি ভালোবাসাবোধ একে অপরকে কাছে নিয়ে আসবে এবং তা বিয়ের মধ্য দিয়ে চূড়ান্ত রূপ লাভ করতে পারে।সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।

ধনু: ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে সেটি নিয়ে নিন। ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ আছে। প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি আজ কাটিয়ে উঠতে পারবেন ।

মকর: অনৈতিক কোনো সম্পর্কের কারনে দূর্ণাম বদনাম পর্যন্ত ছড়াতে পারে। আজ মানসিক অস্থিরতা ভোগ করার আশঙ্কা প্রবল। অফিশিয়াল কাজে কর্মে আগ্রহ অত্যন্ত কমে যাবে। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতি আজ সফল হবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের নতুন কাজের যোগ রয়েছে। আজ শিল্পী ও কলাকুশলীদের দূরের যাত্রার যোগ প্রবল আছে।

কুম্ভ: বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। টাকা চুরি হতে পারে। জলপথে বেড়াতে না যাওয়াই ভাল হবে।

মীন: বিকেলের দিকে শুভ পরিবর্তন আসবে। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন।নতুন বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে। প্রিয় জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। পড়াশোনার জন্য দূরে যেতে হতে পারে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত