ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

সংসার আর কর্মক্ষেত্রে বিপদ আসার সম্ভাবনা প্রবল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২২, ০৫:১৭

সংসার আর কর্মক্ষেত্রে বিপদ আসার সম্ভাবনা প্রবল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজকে আপনার বীমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির সম্ভাবনা আছে। শঙ্কার খবর, দাম্পত্য কলহ বেড়ে গিয়ে বিচ্ছেদ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি পাবে। হজমের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

বৃষ: আপনারও বাধতে পারে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায়ীদের পক্ষে জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল হবে। বেড়াতে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তিও হতে পারে।

মিথুন: অহঙ্কার বেশি হলে বিবাদ বাধতে পারে যে কারো সাথে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন আপনি। তুচ্ছ কারণে ভেঙে যেতে পারে পুরনো প্রেম।

কর্কট: বড় কোনো দায়িত্ব চলে আসতে পারে আপনার উপর। প্রেমেও বৃদ্ধি পেতে পারে জটিলতা। পুলিশে সাথেও বাঁধতে পারে আপনার ঝামেলা।

সিংহ: কথা দিয়ে আজ কথা রাখতে পারবেন না আপনি। সমাজে সম্মান প্রাপ্তির সম্ভাবনা আছে। অর্থ উপার্জনের জন্য নতুন পথও খুঁজে পেতে পারেন।

কন্যা: ব্যবসার যে কোনো পরিবর্তন লক্ষ্য করতে পারবেন আজ। নিজেকে সংযত রাখুন, সংসারেও শান্তি থাকবে। সঠিক বিচার আপনাকে আজ পাইয়ে দিতে পারে সাফল্য।

তুলা: আজ হয়তো আপনার খাবার ইচ্ছাটাই থাকবে না, বরং সমাজসেবায় কিছু দান করার ইচ্ছা থাকবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে।

বৃশ্চিক: আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে আপনার জন্য। তবে সংসারেও বজায় নাও থাকতে পারে।

ধনু: সকাল থেকে সকল কাজে বাধা আসতে পারে আপনার। কর্মস্থলে সহকর্মীর হিংসার মুখে পড়বেন। শিক্ষার্থীদের জন্যও খুব বেশি ভালো সময় যাবে না।

মকর: মাথা কাজে লাগানোর কাজ পেতে পারেন আজ। পরের উপকার করুন, সম্মান পাবেন। কর্মস্থলে নিজের কাজটাই সেরে নেয়া ভালো আপনার জন্য।

কুম্ভ: অন্যের ভালো কামনা করুন, নিজেরও ভাল হতে পারে। দাম্পত্যে আসতে পারে কলহ।

মীন: গান বাজনার মানুষদের চিন্তা থাকবে মাথায়। কর্মক্ষেত্রে বিরোধ বাঁধা থেকে দূরে থাকুন। প্রেমের সম্পর্কে জটিলতা ভাঙতে পারে আপনার।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত