ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

কেমন যাবে আপনার আজকের দিনটি? (রাশিফল)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪২

কেমন যাবে আপনার আজকের দিনটি? (রাশিফল)
আজকের রাশিফল। ফাইল ছবি

রাশিফল অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে রাশিফল?

রোববারের (২৫ ফেব্রুয়ারি) রাশিফল-

মেষ- কর্মক্ষেত্রে আঘাত লাগতে পারে। সংসারে খুব সংযত থাকতে হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। কারও কাছ থেকে হঠাৎ কোনো দামি উপহার পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন।

বৃষ- ব্যবসায় ভাল লাভ হতে পারে। প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন। দায়িত্ব পালন নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শারীরিক দুর্বলতার জন্য পড়াশোনায় ব্যাঘাত ঘটতে পারে। কোনো হারানো জিনিস ফিরে পাওয়ার আশা রাখতে পারেন। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।

মিথুন- উচ্চপদস্থ কোনো ব্যক্তির অনুগত থাকলে লাভ হতে পারে। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের ব্যাপারে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আপনার বিশেষ কোনো প্রচেষ্টা সফল নাও হতে পারে। মিথ্যের আশ্রয় নিলে ফাঁসতে পারেন।

কর্কট- প্রতিযোগিতামূলক কাজে সাফল্যের যোগ। কুসঙ্গে পড়ে নিজের ক্ষতি হতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন। পিতা-মাতার জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় সুখবর পেতে পারেন।

সিংহ- কোনো যন্ত্র খারাপ হওয়ায় প্রচুর খরচ হতে পারে। কর্মে অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। কোনো দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করতে হবে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে না এগোনোই শ্রেয়।

কন্যা- ভাল কোনো সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষোভ বাড়তে পারে। কারও কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় শান্তিলাভ। স্বজনবর্গের সঙ্গে ঝামেলা হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে। দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছাপূরণ হওয়ার দিন।

তুলা-

সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারো প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার যোগ। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃশ্চিক-

সুন্দর কথা বলায় সুনাম বাড়তে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ রয়েছে। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা রয়েছে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু- পড়াশোনার খুব ভালো সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নতুন কাজের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে কর্মস্থানে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ কাজে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

মকর- কোনো ভুল কাজ করার জন্য শান্তি পাবেন না। সারা দিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো হবে। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে।

কুম্ভ- কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে। নিজের চিকিৎসায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা পড়তে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে। শরীরে বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পাবেন।

মীন- কর্মক্ষেত্রে বৈরী মনোভাব ত্যাগ করাই ভালো। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। স্নেহভাজন কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময় এসেছে। মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত