ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

আজকের দিনটি কেমন যাবে আপনার (রাশিফল)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ০৭:৪৪

আজকের দিনটি কেমন যাবে আপনার (রাশিফল)
ফাইল ছবি।

আজ বুধবার, ৬ মার্চ। জেনে নিন রাশিফল আনুয়ায়ী আপনার দিনসটি কেমন যাবে-

মেষ রাশি: এই দিন জাতক-জাতিকার জন্য সম্পত্তি সংক্রান্ত ভাল খবর নিয়ে আসবে। জাতক-জাতিকা কিছু নতুন সম্পত্তিও অর্জন করতে পারেন, তবে কয়েকদিন ধরে তারা যে ব্যবসায়িক সমস্যার সম্মুখীন হচ্ছেন তার জন্য তাঁদের কারও সঙ্গে দেখা করতে হতে পারে। জাতক-জাতিকা যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তবে কিছু সময়ের জন্য এটি স্থগিত রাখা উচিত হবে, অন্যথায় যানবাহন দুর্ঘটনার মুখে পড়তে পারে যা তাদের আর্থিক ব্যয় বাড়িয়ে তুলতে পারে। কর্মক্ষেত্রে জাতক-জাতিকার ইচ্ছানুযায়ী তাদের কাজ দেয়া হবে, যার কারণে তারা খুশি হবেন, কিন্তু তাদের জুনিয়ররা জাতক-জাতিকার অগ্রগতি দেখে চিন্তিত হবেন এবং তাঁরা জাতক-জাতিকার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারেন।

বৃষ রাশি: এই দিন কর্মক্ষেত্রে জাতক-জাতিকার জন্য কিছু অসুবিধা নিয়ে আসবে কারণ জাতক-জাতিকাকে কিছু পুরানো স্কিম চালু করতে হবে, যার পরেই কেবল তাঁরা লাভ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে, জাতক-জাতিকাকে তাঁদের কাজের পরিকল্পনা করতে হবে, তবেই জাতক-জাতিকা তাঁদের সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। জাতক-জাতিকা তাঁদের কোনও বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারের কোনও সদস্যের জন্য বিবাহ, জন্মদিন ইত্যাদির মতো শুভ অনুষ্ঠান হতে পারে। জাতক-জাতিকাকে তাঁদের শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তাঁরা জাতক-জাতিকার কাজে বাধা সৃষ্টি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

মিথুন রাশি: এই দিনটি জাতক-জাতিকারা নিজের কাজের পাশাপাশি অন্যের কাজেও মনোনিবেশ করবেন, যার কারণে তাঁদের নিজেদের কাজ ভুল হতে পারে। জাতকরা স্ত্রীর কথা চিন্তা করার সময় পাবেন। জাতক-জাতিকা তাঁদের বিলাসের জন্য কিছু জিনিসও ক্রয় করতে পারেন, তবে তাঁদের আয়ের কথা মাথায় রেখে ব্যয় করা ভাল হবে। রাজনীতি ও সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাঁদের কাজের মাধ্যমে মানুষের প্রশংসা কুড়াতে সফল হবেন। শিক্ষার্থীরা তাঁদের সিনিয়র এবং শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে পারেন।

কর্কট রাশি: শ্রী এই দিনটিতে জাতক-জাতিকা সরকারি তরফ থেকে উপকার লাভ করতে পারেন। আপাতত যদি জাতক-জাতিকার হাতে অনেকগুলি কাজ থাকে তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজগুলি আগে করে নেওয়া ভাল হবে। জাতক-জাতিকার আইনি কাজ তাঁদের জন্য মাথাব্যথার কারণ হয়ে উঠতে পারে। জাতক-জাতিকার সন্তানের বিয়েতে যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সে বিষয়ে আত্মীয়ের বাড়িতেও যেতে হতে পারে। কেউ যদি ভ্রমণে যান তবে তাঁদের স্ত্রী এবং পিতামাতাকে সঙ্গে নিয়ে যাওয়া ভাল। জাতক-জাতিকার কাছের কারও জন্য কিছু অর্থের ব্যবস্থাও করতে হতে পারে।

সিংহ রাশি: এই দিন জাতক-জাতিকার জন্য একটি আনন্দের দিন হতে চলেছে, তাঁরা পরিবারে কোনও ভাল খবর শুনতে পারেন। জাতক-জাতিকার কোনও আত্মীয় তাঁকে বিনিয়োগ-সম্পর্কিত কিছু প্রকল্পের কথা বলতে পারেন, যেখানে বিনিয়োগ করা জাতক-জাতিকার পক্ষে ভাল হবে, তবে পারিবারিক ব্যবসায় জাতক-জাতিকার একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে, তবেই এটি গতি এবং লাভ অর্জন করতে সক্ষম হবে। শিক্ষার্থীদের কর্মক্ষেত্রে তাঁদের কাজে মনোনিবেশ করতে হবে, অন্যথায় তাঁরা তাঁদের বন্ধুদের প্রতি আকৃষ্ট হয়ে তাঁদের পড়াশোনা থেকে বিভ্রান্ত হতে পারেন।

কন্যা রাশি: এই দিন জাতক-জাতিকার জন্য ব্যয় পূর্ণ একটি দিন হতে চলেছে। জাতক-জাতিকা তাঁদের খরচ নিয়ে চিন্তিত থাকবেন। জাতক-জাতিকা যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে জাতক-জাতিকা তাঁদের সঙ্গীর জন্যও অনেক ব্যয় করতে পারেন। জাতক-জাতিকা সৃজনশীল কাজের পরিবর্তে প্রেম, রোম্যান্স এবং সৌভাগ্যকে বেশি গুরুত্ব দেবেন এবং একই সঙ্গে জাতক-জাতিকা সঙ্গীর আচরণে বিরক্তও হবেন, যার কারণে তাদের সম্পর্ক নষ্ট হতে পারে। জাতক-জাতিকা তাঁদের মাকে একটি ধর্মীয় স্থানে বেড়াতে নিয়ে যেতে পারেন, যা জাতক-জাতিকাকে মানসিক শান্তি দেবে, তবে জাতক-জাতিকাকে তাঁদের ফেলে রাখা কাজগুলিতেও মনোনিবেশ করতে হবে, অন্যথায়, এটি তাঁদের জন্য পরে ঝামেলার কারণ হয়ে উঠতে পারে।

তুলা রাশি: যারা কাজ খুঁজছেন তাদের জন্য এটি একটি ভাল দিন হতে চলেছে, কারণ তারা একসঙ্গে উপার্জনের অনেক সুযোগ পাবেন, যা খুব সাবধানে চিন্তা করার পরে বাস্তবায়ন করা ভাল হবে। কেউ যদি তার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকেন তবে এবার তা দূর হয়ে যাবে কারণ তাদের কষ্ট কিছুটা কমবে। ছোট ব্যবসায়ীদের কর্মক্ষেত্রে নগদ অর্থের ঘাটতিতে পড়তে হতে পারে। শিক্ষার্থীরা এমন একটি পরীক্ষায় বসার সুযোগ পাবেন যেখানে তাদের যোগ্যতার স্বীকৃতি দেয়া হবে। কারও কাছ থেকে টাকা ধার করতে হলে সহজেই তা পেয়ে যাবেন জাতক-জাতিকা।

বৃশ্চিক রাশি: এই দিনটি জাতক-জাতিকার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। জাতক-জাতিকার জীবনে অনেক উত্থান-পতন থাকতে পারে কারণ তাদের ব্যবসায় আসা সমস্যাগুলি সমাধানের জন্য চিন্তা করতে হবে, তবে জাতক-জাতিকা যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করে থাকেন তবে এটি তাদের কাঙ্ক্ষিত মুনাফা দিতে পারে। কেউ যদি কোথাও যাওয়ার পরিকল্পনা করছেন, তবে তাদের স্ত্রীর সঙ্গেই তা করা উচিত হবে, অন্যথায় তিনি জাতকের উপরে রাগ করতে পারেন। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাকে নতুন কাজের দায়িত্ব দেওয়া হবে, যাতে জাতক-জাতিকাকে তাদের জুনিয়রদের সঙ্গে সহযোগিতা করতে হবে।

ধনু রাশি: এই দিন জাতক-জাতিকার পক্ষে উন্নতির দিন হবে। প্রেমের সম্পর্কে থাকা লোকেরা বিয়ের দিকে এগোতে পারেন। যদিও জাতক-জাতিকার ভাইদের মধ্যে চলমান বিবাদ এবার বড় আকার নিতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়র সদস্যরা জাতক-জাতিকার কাছে কিছু দাবি করবেন, যা তাঁদের পূরণ করতে হবে। জাতক-জাতিকা কারও কাছ থেকে যা শুনছেন তার উপর বিশ্বাস না করে প্রথমে পরিস্থিতি সম্পর্কে চিন্তা করা ভাল, তবেই তাঁরা সিদ্ধান্তে পৌঁছাতে সক্ষম হবেন। কিছু বিষয় নিয়ে জাতকদের স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে ইচ্ছামতো কাজ পেতে পারেন জাতক-জাতিকা।

মকর রাশি: এই দিন জাতক-জাতিকাদের পিতামাতার জন্য প্রভূত অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। জাতক-জাতিকা চাকরিতে কোনও ভাল কাজের জন্য পুরস্কৃত হতে পারেন। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে, যার কারণে পরিবারে সুখ থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে, তবে জাতক-জাতিকার বৈবাহিক জীবন একটু ঝামেলাপূর্ণ হবে। জাতক-জাতিকা যদি তাদের সন্তানের ভবিষ্যতের জন্য কিছু অর্থ সঞ্চয় করতে চান তবে পোস্ট অফিস, ব্যাঙ্ক ইত্যাদিতে বিনিয়োগ করা ভাল হবে। জাতক-জাতিকা কিছু ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগও পাবেন।

কুম্ভ রাশি: এই দিনে জাতক-জাতিকাকে আবেগ নিয়ে সতর্ক থাকতে হবে এবং তাদের মনের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে হবে। জাতক-জাতিকা যদি তাঁদের মনের চিন্তাগুলি কাউকে বলেন তবে তাঁরা সেগুলির সুবিধা নিতে পারেন। জাতক-জাতিকা এখন মিষ্টি কথায় কর্মক্ষেত্রে জুনিয়রদের কাছ থেকে কাজ করিয়ে নিতে সফল হবেন। যদি জাতক-জাতিকা হঠাৎ কোনও বন্ধু বা প্রতিবেশীর সম্পর্কে কিছু জানতে পারেন, তবে তাদের সেই বিষয় সম্পর্কে রাগ করা এড়াতে হবে এবং নিজের নিয়ন্ত্রণ বজায় রাখতে হবে, অন্যথায় জাতক-জাতিকা মারামারি করে ফেলতে পারেন। জাতক-জাতিকাকে বাড়ির রক্ষণাবেক্ষণের জন্য কিছু জিনিস কিনতে হতে পারে।

মীন রাশি: এই দিনটি জাতক-জাতিকার জন্য মিশ্র হতে চলেছে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করে জাতক-জাতিকা খ্যাতি অর্জনে সফল হবেন। জাতক-জাতিকার যে কোনও ইচ্ছা পূরণ হবে, তার পরে জাতক-জাতিকা বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জাতক-জাতিকা পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তাঁরা যদি কোনও সমস্যার সম্মুখীন হন, তাও সমাধান হবে। পরিবারের কোনও সদস্য জাতক-জাতিকার তিক্ত আচরণে বিরক্ত হবেন। জাতক-জাতিকাকে পরিবারের কোনও সদস্যের জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও দিনটি শুভ সাব্যস্ত হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত