ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০০:২৫

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল) মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হবে। মায়ের অনুরোধে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন লাভের যোগ প্রবল।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। বিকাশ ও রকেট এজেন্টদের আশানুরুপ আয় রোজগার হতে পারে। সাংবাদিকদের পেশাগত ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধির যোগ। আজ পরিবার পরিজন নিয়ে সিনেপ্লেক্সে যেতে পারেন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন) মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কিছু আবর্জনা ও ভাঙ্গারী বিক্রয় করে টাকা প্রাপ্তির যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। কোনো বিবাহে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দাম্পত্য ক্ষেত্রে কিছু মানাভিমান দেখা দেবে। সন্ধার পর কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ২ সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্সী, কুরিয়ার ও রেন্টাকারদের ব্যবসা বাণিজ্য ভালো যাবে। দূরে কোথাও যেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনেকেই কর্মস্থলের উদ্দেশ্যে যাত্রা করতে পারেন।

শুভ রং: আকাশি

শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। ব্যবসায়ীরা বকেয়া কোনো টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও বনভোজনে যেতে পারেন। দোকানদারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকাল কোনো আত্মীয় বাড়ীতে বেড়াতে যেতে পারেন। আজ বাল্য বন্ধুদের সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। রাজনৈতিক ও সামজিক কাজে অংশ নিতে পারেন। পিতার কাছ থেকে উপহার লাভের যোগ প্রবল। দাতব্য কাজের জন্য দূরে যাত্রার যোগ।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থে বা জীবীকার সন্ধানে বিদেশ যাত্রার যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। আজ পিতার কাছ থেকে কোনো গুরুত্বপূর্ণ শিক্ষা পেতে পারেন। বাড়ীতে কোনো মুরব্বী বা আধ্যাত্মীক ব্যক্তির আগমন হতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২ ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের কারো সাথে বিতর্কে না জড়ানোই ভালো। ঝুঁকিপূর্ণ খেলায় লাভবান হতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের যোগ। কোনো পাওনাদারের সাথে দেখা হতে পারে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) মকর রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। আজ সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়ীতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। ব্যবসায়ীদের ভালো বেচাকেনার সুযোগ রয়েছে। নব-দম্পতিরা কোথাও বেড়াতে যেতে পারেন। জীবন সাথীর সাহায্য পাওয়ার যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈরী আবহওয়ার কারনে কিছুটা দূর্বল ও অসুস্থ হয়ে পড়তে পারেন। কাজে কিছু ঝামেলার আশঙ্কা। কারো সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয় । আজ আপনার কোনো পাসওয়ার্ড হারিয়ে ফেলতে পারেন। ঠান্ডা ও শ্বাসকষ্ট বৃদ্ধি পাবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীরা নতুন কাজের অর্ডার পেতে পারেন। সন্তানের সাথে কোনো থিম পার্কে বেড়াতে যাওয়ার যোগ। বন্ধু ও পরিবার পরিজনের সাথে বনভোজনে যেতে পারেন।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

  • সর্বশেষ
  • পঠিত