ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ০৬:৩৮

প্রিন্ট

আজকের দিনটি যেমন কাটবে আপনার

আজকের দিনটি যেমন কাটবে আপনার
অনলাইন ডেস্ক

রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): দাম্পত্য ক্ষেত্রে সুসম্পর্ক বজায় রাখুন। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন): দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীরিকভাবে অসুস্থবোধ করতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। নিজের মনোভাব স্পটভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। শরীর কিছুটা অসুস্থ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। অপ্রত্যাশিত কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। পারিবারিক সুসম্পর্ক বজায় রাখুন। পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): শরীর ভালো থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। অপ্রয়োজনীয় ব্যয় করা থেকে বিরত থাকুন। দূরের যাত্রা শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): চাকরিজীবীদের জন্য দিনটি মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কর্মস্থানপ্রাপ্তির সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বড় ভাইবোনদের সঙ্গে আলোচনা করে গ্রহণ করুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক মোটামুটি ভালো যেতে পারে। ভাগ্যোন্নয়ের প্রচেষ্টা জোরদার করুন। কর্মস্থলে সিনিয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন। সামাজিক ক্ষেত্রে বেকারদের কোনো কাজে অংশ নিতে পারেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত