ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিয়ে না করায় প্রেমিকের মুখ ঝলসে দিল তরুণী

বিয়ে না করায় প্রেমিকের মুখ ঝলসে দিল তরুণী
প্রতীকী ছবি

এসিড ছুড়ে প্রেমিকের মুখ ঝলসে দিয়েছে এক তরুণী। জানা যায়, বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিক রোহিত যাদবকে এসিড ছুড়ে মারে ২০ বছর বয়সী ওই নারী। এই মর্মান্তিক ব্যতিক্রমী ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের উন্নাহ জেলায়।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মাস কয়েক আগে প্রতিবেশী যুবক রোহিত যাদবের (২৫) সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল তাইবা আহমেদ নামের মুসলিম তরুণী। তারা চুটিয়ে প্রেম করছিল। কিন্তু হঠাৎ করেই সম্পর্কে চিড় ধরে। তাইবার সঙ্গে একতরফাভাবে সম্পর্ক ছিন্ন করে রোহিত। এতে রেগে যান প্রেমিকা তাইবা।

প্রতিশোধ নিতে মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে এক বোতল এসিড নিয়ে রোহিতের বাড়িতে যায় সে। এসময় গোয়াল ঘরে কাজ করছিল রোহিত। এত রাতে তাইবাকে দেখে অবাক হয়ে যায় রোহিত। এসময় দুজনের মধ্যে কথা কাাটাকাটি হয়। এক পর্যায়ে রোহিতের ওপর এসিড ছুড়ে মারে তাইবা।

বর্তমানে স্থানীয় এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে রোহিত। এসিডে তার দেহের ২০ শতাংশ ঝলসে গেছে। তবে তার ক্ষত তেমন গুরুতর নয়। তাকে দু দিন পর হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে বলে জানা গেছে।

এ ঘটনায় বুধবার সকালে তাইবাকে আটক করেছে পুলিশ।

এদিকে রোহিতের ছোট ভাই মোহিত দাবি করেছে, তাইবার সঙ্গে তার ভাইয়ের কোনো সম্পর্ক ছিল না। বরং তাইবা রোহিতকে ক্রমাগত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু রোহিত তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে এসিড ছুড়ে মেরেছে ওই নারী।

তবে রোহিতের এক চাচা জানান, তাইবার পরিবারের সঙ্গে অনেক দিন ধরে তাদের জানাশোনা। এসিড ছুড়ে মারার ঘটনায় তাইবার বাবা অত্যন্ত লজ্জিত।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত