ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এবার ট্রাম্পের প্রচারণা ম্যানেজার করোনায় আক্রান্ত

  আন্তর্জাতিকে ডেস্ক

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ১৩:৪২

এবার ট্রাম্পের প্রচারণা ম্যানেজার করোনায় আক্রান্ত

সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গত কয়েকদিনে ট্রাম্প যাদের সংস্পর্শে ছিলেন তাদের সবাইকে টেস্ট করা হচ্ছে। তাদের মধ্যে অনেকেই হয়তো করোনায় আক্রান্ত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। ট্রাম্পের ক্যাম্পেইন ম্যানেজার বিল স্টিপিয়েনও করোনায় আক্রান্ত হয়েছেন। নির্বাচনী প্রচারণার মুখপাত্র টিম মার্টাফ এ তথ্য নিশ্চিত করেছেন। খবর আলজাজিরার।

এর আগেই পলিটিকো ম্যাগাজিনে এই খবর প্রথম জানানো হয়। এক প্রতিবেদনে জানানো হয়েছে, ফ্লুর মতো সামান্য লক্ষণ দেখা দেওয়ায় শুক্রবার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন স্টিপিয়েন। গত মঙ্গলবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম বিতর্কে ট্রাম্পের সঙ্গে যোগ দিয়েছিলেন তার ক্যাম্পেইন ম্যানেজার। স্টিপিয়েন জানিয়েছেন তিনি সুস্থ না হওয়া পর্যন্ত কোয়ারেন্টাইনেই থাকবেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর অতিরিক্ত সতর্কতার অংশ হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে নেয়া হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে নেয়া হয়েছে।

উল্লেখ্য, হোয়াইট হাউস থেকে জানানো হয়েছে, প্রেসিডেন্টের শরীরে মৃদু করোনা উপসর্গ দেখা দিয়েছে। শরীরে হালকা জ্বর থাকলেও তিনি বেশ চাঙা রয়েছেন।

আরো বলেন: হাসপাতালে করোনায় আক্রান্ত ট্রাম্প

বাংলাদেশ জার্নাল/নকি

  • সর্বশেষ
  • পঠিত