ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

মায়ের মতোই বিয়েতে সাজবেন বেনজিরকন্যা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১১:১৪

মায়ের মতোই বিয়েতে সাজবেন বেনজিরকন্যা

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ৩০ বছর বয়সী বাখতাওয়ার ভুট্টো-জারদারি। চলতি মাসের শেষের দিকেই (২৭ নভেম্বর) বাগদান। তিনি পাকিস্তানে প্রথম নারী প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো ও সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির মেয়ে।

আগামী ২৭ নভেম্বর দুবাইয়ের ধনাঢ্য ব্যবসায়ী মাহমুদ চৌধুরীর সঙ্গে বাগদান ও বিয়ে অনুষ্ঠিত হবে বাখতাওয়ারের।

বিয়ের দিন কী পরছেন বাখতাওয়ার- এমন প্রশ্ন হাজারও মানুষের। শোনা যাচ্ছে, বাগদানের দিন বিয়ের অনুষ্ঠানে মায়ের মতো করেই বধূ সাজবেন বাখতাওয়ার। যে সাজ মা বেনজির ভুট্টো সেজেছিলেন আশির দশকে আসিফ আলি জারদারির সঙ্গে বিয়ের অনুষ্ঠানে।

বিয়ে উপলক্ষে মা বেনজির ভুট্টোর সাজেই সাজবেন বাখতাওয়ারা, এমন গুঞ্জনের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে পাকিস্তানের খ্যাতনামা ডিজাইন প্রতিষ্ঠান ‘রেশাম রেভাজ’।

১৯৮৭ সালে বেনজির ভুট্টোকে বউ সাজানোর দায়িত্ব তারাই পালন করেছিল। তাতে দেখা যায়, বধূর সাজে বসে আছেন বেনজির ভুট্টো। বেনজির ভুট্টো ২০০৭ সালে আততায়ীদের হাতে নিহত হন।

ক্যাপশনে প্রতিষ্ঠানটি লিখেছে, ‘বাখতাওয়ার ভুট্টোর বাগদানের অনুষ্ঠানের জন্য অভিনন্দন। মুহতারামা বেনজির ভুট্টোর মতেই বাখতাওয়ারও রেশাম রেভাজের সাজে নিজেকে সাজানোর সিদ্ধান্ত নেয়ায় আমরা সম্মানিত।’

তবে এখন পর্যন্ত রেশাম রেভাজের এই টুইটার পোস্ট নিয়ে বাখতাওয়ার কোনো মন্তব্য করেননি। এমনকি জারদারির দল পাকিস্তান পিপল’স পার্টির পক্ষ থেকেও।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত