ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

পর্ন-কাণ্ডে অবশেষে জামিন পেলেন শিল্পার স্বামী রাজ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৯:০২  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৭

পর্ন-কাণ্ডে অবশেষে জামিন পেলেন শিল্পার স্বামী রাজ
অভিনেত্রী শিল্পা শেটি ও রাজ কুন্দ্রা। ছবি: আনন্দবাজার অনলাইন

দু’মাস পর জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার রুপি বন্ডের বিনিময়ে মুক্তি দেয়া হচ্ছে পর্ন-কাণ্ডে গ্রেপ্তার হওয়া ব্যবসায়ীকে। কেবল রাজ নন, তার সহযোগী রায়ান থর্পকেও জামিন দিয়েছে মুম্বাইয়ের আদালত। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ কারাগার থেকে মুক্তি পেতে পারেন রাজ। খবর আনন্দবাজার অনলাইনের।

গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তার দাবি ছিল, তাকে ফাঁসানো হচ্ছে। তা ছাড়া সেই আবেদনে বলা হয়েছে, রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। অভিযোগ তোলা হয়েছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

গত ১৫ সেপ্টেম্বর এ মামলায় ১ হাজার ৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেই চার্জশিটে রাজের শ্যালক প্রদীপ বক্সীর নামও উল্লেখ করা হয়েছিল।

সেখানে শিল্পার বয়ানে লেখা হয়েছিল, ‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’ শিল্পা ছাড়া রাজের আরও কয়েক কর্মী তার বিরুদ্ধে বয়ান দিয়েছেন পুলিশের কাছে।

বাংলাদেশ জার্নাল / টিটি

  • সর্বশেষ
  • পঠিত