ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সতীশের মৃত্যু ঘিরে রহস্য, বাড়িতে তল্লাশি চালিয়ে ওষুধ জব্দ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১২:৪৬

সতীশের মৃত্যু ঘিরে রহস্য, বাড়িতে তল্লাশি চালিয়ে ওষুধ জব্দ
ছবি - সংগৃহীত

বলিউডের বিশিষ্ট অভিনেতা অনুপম খের গত বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে টুইট করে জানান, বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক মারা গেছেন। অনুপম জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার তিন দশকের প্রিয় বন্ধুর।

জানা যায়, দিল্লিতে এক বন্ধুর খামারবাড়িতে হোলির পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই থাকাকালীনই অস্বস্তি বোধ করেন তিনি। গাড়ি করে হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় অভিনেতা-পরিচালকের।

সতীশের মৃত্যুর দিন কয়েকের মধ্যে দক্ষিণ-পশ্চিম দিল্লির ওই খামারবাড়িতে তল্লাশি চালায় দিল্লি পুলিশ। ওই খামারবাড়ি থেকে উদ্ধার হয়েছে একাধিক ওষুধ।

সতীশ কৌশিকের মৃত্যুর সঙ্গে কি যোগ রয়েছে ওই ওষুধের? উত্তর পেতে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করেছে দিল্লি পুলিশ। প্রয়াত অভিনেতার হৃদয় ও রক্তের নমুনা রাখা হয়েছে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য। তবে এখনও মৃত্যুর কারণ সম্পর্কে সঠিক কোনও তথ্য দেননি চিকিৎসকরা।

ময়নাতদন্তের রিপোর্ট পেলে অভিনেতার মৃত্যুর কারণ সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

দিল্লির খামারবাড়ির ওই পার্টিতে কারা কারা উপস্থিত ছিলেন, তাদের সম্পূর্ণ তালিকা চেয়েছেন তদন্তকারীরা। পার্টিতে নাকি এমন এক অতিথি উপস্থিত ছিলেন, যিনি এক মামলায় ‘ওয়ান্টেড’।

সতীশ কৌশিক ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির ক্যালেন্ডার চরিত্রের জন্য জনপ্রিয়তা পান। ‘তেরে নাম’-এর মতো ছবি পরিচালনাও করেছেন। গত ৭ মার্চ, গীতিকার জাভেদ আখতার আয়োজিত হোলির উৎসবেও দেখা গিয়েছিল তাকে। তার পরে দিল্লিতে এক হোলি পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানেই হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় পরিচালক-অভিনেতার।

বাংলাদেশ জার্নাল/কেএ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত