ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মডেলদের দিয়ে অনৈতিক কাজ, বলি অভিনেত্রী গ্রেপ্তার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩, ১৪:৩৫

মডেলদের দিয়ে অনৈতিক কাজ, বলি অভিনেত্রী গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

বলিউড পাড়ায় নিজেদের নাম লেখানোর জন্য অনেকেই অনেক সংগ্রামের মধ্য দিয়ে যান। আবার অনেকে বেছে নেন অন্ধকার পথ। এবার আলোচনায় এসেছে বলিউডের অন্ধকার দিক।

জানা গেছে, বলিউড সিনেমায় কাজ দেয়ার নাম করে উঠতি মডেলদের দেহ ব্যবসায় নামানো হতো। আর এই কাজের সঙ্গে যুক্ত কাস্টিং ডিরেক্টর অভিনেত্রী আরতি মিত্তল। খবর: হিন্দুস্থান টাইমস

পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতার গোপন সূত্রে জানতে পারেন আরতি দেহব্যবসার র‌্যাকেট পরিচালনা করেন। তারপর কাস্টমার সাজিয়ে নিজের টিমের দুজনকে পাঠান এবং আরতিকে ফোন করে দুজন মেয়ের কথা বলেন। আরতি দুজন মেয়ের ব্যবস্থা করে দেয়ার কথা দেন। কিন্তু বিনিময়ে ৬০ হাজার রুপি দাবি করেন।

মনোজ সুতার বলেন ‘ফোনে কথা বলার পর আরতি আমাকে দুজন নারীর ছবি পাঠান। এই দুই মডেল জুহু বা গোরগাঁওয়ের কোনো হোটেলে যেতে পারবেন বলেও জানান। তারপর আমি দুজন ডামি কাস্টমার পাঠাই। আরতি দুই নারীকে নিয়ে হাজির হন এবং তাদের হাতে কনডম তুলে দেন। আর এই পুরো ঘটনা স্পাই ক্যামেরায় দৃশ্যধারণ করা হয়েছে।’

এরপর বেশ কিছু হোটেলে অভিযান চালায় ক্রাইম ব্রাঞ্চ। পরে দিনদোশি থানায় যোগাযোগ করে এবং আরতি মিত্তলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, আরতি তাদের প্রত্যেককে ১৫ হাজার রুপি করে দেয়ার কথা ছিল।

মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, ছলে-বলে কৌশলে উঠতি মডেলদের দেহ ব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি, পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেপ্তার করেন অভিযুক্ত আরতি মিত্তলকে। আপতত পুলিশ হেফাজতে আরতি। তা ছাড়াও মুম্বাইয়ের গোরগাঁও থেকে দুজন মডেলকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয়েছে।

শুধু কাস্টিং ডিরেক্টরই নন, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন আরতি। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ তিনি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন। এ সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রাজশ্রী ঠাকুর। ‘পরশুরাম’ সিরিয়ালেও কাজ করেছেন আরতি।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত