ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে ট্যাক্সি, নিহত ১০

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৩:০৬  
আপডেট :
 ২৯ মার্চ ২০২৪, ১৩:১০

কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে ট্যাক্সি, নিহত ১০
কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে ট্যাক্সি, নিহত ১০। ছবি: সংগৃহীত

ভারতের কাশ্মীরের রমবান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ট্যাক্সি গভীর খাদে পড়ে গিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। ঘটনার পর জম্মু-কাশ্মীর পুলিশ, বিপর্যয় মোকাবিলা বাহিনী (এসডিআরএফ) এবং কুইক রেসপন্স টিম (কিউআরটি) উদ্ধারকাজে অংশ নিয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, শুক্রবার (২৯ মার্চ) সকালে একটি যাত্রীবাহী ট্যাক্সি শ্রীনগরের দিকে যাচ্ছিল। পরে জম্মু ও কাশ্মীরের রমবান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী-সহ ট্যাক্সিটি আচমকা রাস্তার পাশে থাকা গভীর খাদের মধ্যে পড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পাশাপাশি ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা দলও। তাদের সঙ্গে উদ্ধারকাজে স্থানীয় বাসিন্দারাও যোগ দিয়েছেন। সংবাদ সংস্থা এএনআই ঘটনাস্থলের একটি ভিডিও প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে, যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চলছে। তবে বৃষ্টির কারণে রাস্তা ভেজা থাকায় উদ্ধারকারীদের বেগ পেতে হচ্ছে।

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে জম্মু ও কাশ্মীরে বৃষ্টি এবং তুষারপাত হচ্ছে। সে কারণেই রাস্তাঘাট ভেজা। রাস্তা পিছলে হওয়ার কারণেই ট্যাক্সিটি নিয়ন্ত্রণ হারিয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। বৃহস্পতিবার দেশটির আবহাওয়া দপ্তরের পূর্বাভাসেও বৃষ্টির পূর্বাভাস দেয়া হয়েছে। জম্মু ও কাশ্মীর এবং লাদাখে শুক্রবার বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি এবং তুষারপাতের সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত