ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

কাশ্মীরে পাক সেনার গুলিতে ৪ বিএসএফ নিহত

কাশ্মীরে পাক সেনার গুলিতে ৪ বিএসএফ নিহত

ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তানের জম্মু-কাশ্মীর সীমান্ত। মঙ্গলবার রাতে সাম্বা জেলার চাম্বলিয়াল সেক্টরে পাকিস্তানি সেনার গুলিতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ৪ সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন।

বুধবার সকালে বিএসএফ এর মহাপরিদর্শক রাম আবতার বার্তা সংস্থা পিটিআইকে বলেছেন, গত রাতে (মঙ্গলবার) রামগড়ের আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি রেঞ্জার্সরা গুলিবর্ষণ শুরু করে। এতে আমরা আমাদের কর্মকর্তা র‌্যাঙ্কের এক অ্যাসিসট্যান্ট কমান্ডারসহ চার সদস্যকে হারিয়েছি। আমাদের আরও তিন সদস্য আহত হয়েছেন।

রাম অওতারের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চাম্বলিয়াল সেক্টরে ভারি গুলিবর্ষণ শুরু হয়। পাকিস্তানি সেনার গুলির পাল্টা জবাবও দেয় বিএসএফ সদস্যরাও। বুধবার ভোর সাড়ে চারটা পর্যন্ত চলে এই লড়াই।

এ ঘটনায় এক টুইটে শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীর রাজ্যের পুলিশ প্রধান এস.পি. ভায়িদ। তবে নিজের টুইটে তিনি পাঁচ বিএসএফ সদস্য আহত হওয়ার কথা উল্লেখ করেছেন।

এর আগে গত ২ জুন জম্মুতে ভারতীয় একটি পোস্ট লক্ষ্য করে আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি জওয়ানদের গুলিবর্ষণে এক কর্মকর্তাসহ দুই বিএসএফ সদস্য নিহত হয়েছিল।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত