ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৫

প্রিন্ট

মোদিকে সাপ দিয়ে মারতে চান যে নারী

মোদিকে সাপ দিয়ে মারতে চান যে নারী
অনলাইন ডেস্ক

না, তিনি কোনো বেদেনী নন। কাজেই সাপ ধরা বা সাপের খেলা দেখানোর মতো কোনো কাজের সঙ্গে জড়িত নন। তিনি যুক্ত আছেন সুরের সঙ্গে। বলছিলাম পাকিস্তানের উঠতি গায়িকা ও মডেল রাবি পিরজাদার কথা। তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপ পাঠানোর হুমকি দিয়েছেন। শুধু তাই নয়, এসব সাপের ছোবলে মোদির মৃত্যুকামনাও করেছেন তিনি।

সম্প্রতি এই পাকিস্তানি গায়িকা একাধিক সাপ আর কুমির সঙ্গে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে টুইটারে। সেখানে তিনি এগুলো মোদিকে উপহার হিসেবে পাঠাতে চান বলেও জানিয়েছেন। তার পাঠানো এসব সাপের বিষে মোদি যাতে মারা যান সেই দোয়াও করেছেন ওই নারী।

ভিডিওতে ওই নারী বলেন, ‘একজন কাশ্মীরি নারী হিসাবে প্রধানমন্ত্রী মোদিকে উপহার দেওয়ার জন্য আমি এই সমস্ত সাপ নিয়ে তৈরি আছি। জাহান্নামে যাওয়ার জন্য প্রস্তুত হও, মোদি।’

এরপর তিনি কাশ্মীরি জনতার সমর্থনে সঙ্গীত পরিবেশন করেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট কাশ্মীরকে বিশেষ মর্যাদা দেওয়া সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিল ঘোষণা করে গোটা উপত্যকায় ১৪৪ ধারা জারি করে মোদি সরকার। এরপর থেকে কার্যত অবরুদ্ধ রয়েছে কাশ্মীরের বাসিন্দারা। এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী দুই দেশ পাকিস্তান ও ভারতের মধ্যে তমুল উত্তেজনা বিরাজ করছে। কেবল রাজনৈতিক নেতারাই নন, দু দেশের শো বিজ ও ক্রিকেট অঙ্গণের তারকারাও এই উত্তেজনায় সামিল হচ্ছেন। তারা পরষ্পরের বিরুদ্ধে নানা বক্তব্য রাখছেন। তবে পাকিস্তানের কোনো তারকার মুখে এর আগে মোদিকে সাপ পাঠানোর কথা শোনা যায়নি।

এই ভিডিও নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানায়নি ভারত। যদিও ভারতীয় ইউজাররা ইতিমধ্যে রবি পিরজাদাকে যা তা বলে আক্রমণ করে চলেছেন।

এর আগে পাকিস্তানের নোবেল শান্তি পুরস্কার জয়ী নারী মালালা কাশ্মীর ইস্যুতে বক্তব্য রাখায় তাকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলো ভারতীয়রা। এমনকি তাকে সামাজিক মাধ্যমে কথা শোনাতে ছাড়েননি ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দেভালের মতো ব্যক্তিত্ব-ও।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এমএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত