ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

চুম্বন প্রতিযোগিতায় নারীকর্মী, বসের কাণ্ড!

চুম্বন প্রতিযোগিতায় নারীকর্মী, বসের কাণ্ড!

চুম্বন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় অফিসের নারীকর্মীকে চড় মারলেন এক ব্যবসায়ী। এমন কাণ্ডে সমালোচনার মুখে পড়েছেন ওই ব্যবসায়ী।

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়েছে। এ ঘটনা ঘটেছে চীনে।

চীনের গুয়োঝাউ প্রদেশের মেইটানে সম্প্রতি আয়োজন করা হয়েছিল চুম্বন প্রতিযোগিতার। একটি ডেটিং সংস্থা আয়োজন করেছিল ওই প্রতিযোগিতার। সেখানেই তার সংস্থার ওই কর্মীকে দেখেন ওই ব্যবসায়ী। সেই প্রতিযোগিতার মঞ্চে নারীকর্মীকে চুম্বন করতে দেখে হিতাহিত জ্ঞান হারিয়ে সোজা মঞ্চে উঠে যান ওই ব্যবসায়ী। সেখানে সকলের সামনেই চড় মারতে থাকেন ওই নারীকে।

চীনের এক স্থানীয় সংবাদমাধ্যমকে ওই ব্যবসায়ী জানান, ওই নারী তার প্রিয় বন্ধুর স্ত্রী। প্রিয় বন্ধুর স্ত্রীকে অন্য ব্যক্তির সঙ্গে চুম্বন করতে দেখেই তিনি এই কাজ করেছেন।

ওই ব্যবসায়ী অভিযোগ করে বলেন, ‘নিয়ম ছিল, স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার সঙ্গেই অংশ নিতে হবে ওই প্রতিযোগিতায়। কিন্তু নিজের স্বামীকে ছেড়ে অন্য আর এক জনের সঙ্গে সেখানে অংশগ্রহণ করেছিল সে।

প্রিয় বন্ধুর পাশে থাকার জন্য এই কাজ করেছেন বলে দাবি করেন ওই ব্যবসায়ী। যদিও এই কাজ করার জন্য ওই নারীর কাছে ক্ষমাও চেয়েছেন ওই তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা তার এই কাজে ক্ষুব্ধ হয়েছেন, তাদের কাছেও ক্ষমা চেয়ে নিয়েছেন ওই ব্যবসায়ী।

  • সর্বশেষ
  • পঠিত