ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১৩:১৮

প্রিন্ট

শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা

শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা
ছবি প্রতীকী

আন্তর্জাতিক ডেস্ক

শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি দেয়ায় এক অধ্যক্ষকে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে গত সোমবার ভারতের ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায়।

ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, বোধি ভারতী বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে নিয়মিত ব্লাকমেইল করতেন অধ্যক্ষ ভাস্কর বরুয়া।

অবশেষে সেটি সহ্য করতে না পেরে পরিবারকে ঘটনা খুলে বলে ওই শিক্ষিকা। পরে বিষয়টি জানাজানি হলে বিন্নাগুড়ি এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে সোমবার সকালে অভিযুক্ত অধ্যক্ষকে স্কুল ক্যাম্পাস থেকে বাইরে বের করে এনে প্রকাশ্যে মুখে কালি মেখে জুতাপেটা করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য জানান, অভিযুক্তের বিরুদ্ধে আগেও আপত্তিকর আচরণের অভিযোগ ছিল। শিক্ষিকার ঘটনার কথা জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এদিকে বানারহাটা থানা পুলিশ জানায়, অধ্যক্ষের সঙ্গে একটা সময় প্রেমের সম্পর্ক ছিল শিক্ষিকার। সে সময় শিক্ষিকার অজান্তে তোলা বিশেষ মুহূর্তের কিছু ভিডিও নিয়মিত ভাইরাল করার ভয় দেখাতেন অধ্যক্ষ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত