ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

ফেসবুকে বন্ধুত্ব: দেখা করার কথা বলে যুবতীকে ধর্ষণ

ফেসবুকে বন্ধুত্ব: দেখা করার কথা বলে যুবতীকে ধর্ষণ

২৮ বছরের গবেষক নিশির সঙ্গে বন্ধুত্ব হয়েছিল যুবক বিপিনের। বছর খানেকের বন্ধুত্ব ঘনিষ্ঠতায় পরিণত হওয়ার পর গত ১৭ এপ্রিল যুবতীকে একটি শপিংমলে দেখা করতে বলে সে। কিন্তু, সেখানে যাওয়ার পর মাথায় বন্দুকের নল ঠেকিয়ে বিপিন ও তার তিনসঙ্গী প্রথমে তাকে অপহরণ করে। পরে গণধর্ষণ করে বলে অভিযোগ। রবিবার সন্ধ্যায় বাগপত থানায় অভিযোগ জানাতে যান ওই যুবতী। তার ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও বাকি দুজন এখনও পলাতক। ঘটনাটি ঘটেছে ভারতে।

নির্যাতিতার অভিযোগ, মাথায় বন্দুক ঠেকিয়ে গুরগ্রামের শপিংমল থেকে প্রথমে তাকে অপহরণ করে বিপিন ও তার সঙ্গীরা। নিয়ে যায় উত্তরপ্রদেশের বারাউট এলাকায় থাকা একটি শুটিং স্পটে। সেখানে তাকে প্রথমে অর্ধনগ্ন করে নাচানো হয়। পরে বাগপতের বিনাউলি এলাকায় একটি বাড়িতে নিয়ে গিয়ে জোর করে মাদক মেশানো পানীয় খাইয়ে মেয়েটিকে গণধর্ষণ করে অভিযুক্তরা। সারারাত ধরে অত্যাচার চালানোর পর, পরদিন গুরগ্রামের ওই শপিংমলে তাকে নামিয়ে দিয়ে যায় ধর্ষকরা। তবে, যাওয়ার আগে ৩০ লক্ষ টাকা না দিলে বিষয়টি প্রকাশ্যে নিয়ে আসারও হুমকি দেয়।

কিছুটা সুস্থ হতেই রবিবার সন্ধ্যায় বাঘপত থানায় এসে বিপিন তোমর, আশিস বালিয়ান, তরণজিত্‍‌ ও অমিত মুঞ্জলের বিরুদ্ধে দায়ের করে ওই যুবতী। তদন্তে নেমে বিপিন ও আশিসকে গ্রেপ্তার করলেও তরণজিত্‍‌ আর অমিত এখনও পলাতক। এপ্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার রণবিজয় সিং জানান, অভিযুক্ত চারজনের বিরুদ্ধে গণধর্ষণের পাশাপাশি অপহরণ-সহ অন্য ধারাতেও মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির মেডিক্যাল পরীক্ষা হলেও এখন পর্যন্ত ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি। তাই সংগ্রহীত নমুনা ফরেনসিক ল্যাবে আরও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। কয়েকদিন বাদে রিপোর্ট পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • পঠিত