ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৮

প্রিন্ট

মিলনে বাধা, সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর!

মিলনে বাধা, সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর!
প্রতীকী ছবি
অনলাইন ডেস্ক

একটা নয় এক জোড়া সাপের উপর বসে পড়েছিলেন তিনি। বুঝতেই পারেননি। খানিকক্ষণ পর যন্ত্রণা অনুভব করায় হুঁশ ফেরে। কিন্তু ততক্ষণে মহাবিপদ হয়ে গিয়েছে। দুটি সাপ তাকে কামড়ে বিষ ঢেলে দিয়েছিল। ভারতের গোরখপুরের রিয়ান গ্রামের ঘটনা। সেই মহিলার স্বামী থাইল্যান্ডে কর্মরত। এদিন স্বামী ফোন করায় তার সঙ্গে কথা বলছিলেন সেই মহিলা। তারপর ফোনে কথা বলতে বলতেই এক জোড়া সাপের উপর বসে পড়েন তিনি।

সর্প বিশেষজ্ঞরা জানিয়েছেন, সম্ভবত মিলনরত ছিল সাপ দু’টি। মহিলা তাদের উপর বসতেই ভয় পেয়ে ছোবল মেরেছে তারা। এরপর পরিবার ও পাড়া পড়শিরা সেই ঘরে ফিরে এসে সাপ দুটিকে দেখতে পায় এবং তাদের পিটিয়ে মেরে ফেলে।

এক জোড়া সাপ কখন যে তার বেডরুমে ঢুকে পড়েছিল বুঝতেই পারেননি সেই মহিলা। বিছানায় যে চাদর পাতা ছিল সেটির প্রিন্ট এমন ছিল যে সাপের অবস্থান বুঝতেই পারেননি তিনি। এর পরই স্বামীর সঙ্গে কথা বলতে বলতে খাটে বসেন মহিলা। প্রায় সঙ্গে সঙ্গে দুটি সাপ একসঙ্গে তাকে কামড়ায়। মারাত্মক বিষক্রিয়ায় মিনিট খানেকের মধ্যেই সেই মহিলার মত্যু হয়। জানা গিয়েছে, স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে ঘরের এদিক ওদিক পায়চারি করছিলেন সেই মহিলা। খেয়াল না করেই তিনি খাটের এক প্রান্তে বসে পড়েছিলেন। সাপ দুটি ছিল সেখানেই।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত