ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

শুরু হচ্ছে টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ২২:১৩  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০২২, ২২:১৯

শুরু হচ্ছে টমি মিয়া’স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ
ছবি সংগৃহীত

বাংলাদেশে রন্ধনশিল্পের জনপ্রিয় ও পরিচিত একটি নাম আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টমি মিয়া। সম্প্রতি তিনি বাংলাদেশে টমি মিয়া'স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ শীর্ষক রান্নার প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দিয়েছেন।

গত ২৪ জানুয়ারি এক ভার্চুয়াল আলোচনা ও সংবাদ সম্মেলনের মাধ্যমে এই প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হয়। এতে সঞ্চালকের ভূমিকায় ছিলেন সায়ের মাহবুব।

সংবাদ সম্মেলনে লন্ডন থেকে অংশ নেন টমি মিয়া এবং বাংলাদেশ থেকে যোগ দেন টমি মিয়া'স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক তাজুল ইসলাম, টমি মিয়ার মার্কেটিং উপদেষ্টা ও পরামর্শক এস এম আলী জাকের সজীব, কলকাতা থেকে টমি মিয়ার ডিজিটাল মার্কেটিং পার্টনার শুভংকর এবং বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা।

এ সময় টমি মিয়া'স কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ প্রতিযোগিতার খুঁটিনাটি উপস্থাপন করা হয় এবং এ বছরের শেষের দিকে 'টমি মিয়া'স ইন্টারন্যাশনাল শেফ অফ দ্য ইয়ার প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা ও প্রস্তুতির বিষয়ে আলোচনা হয়।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলি-

যারা অংশ নিতে চান, তাদেরকে নাম, মোবাইল নম্বর, ঠিকানাসহ নিজের কাচ্চি বা বিরিয়ানি রান্নার ২ থেকে ৫ মিনিটের ভিডিও, রান্না শেষে খাবারের বিভিন্ন অ্যাংগেলে একাধিক ছবি ও রেসিপি ই-মেইলের মাধ্যমে [email protected] এই ঠিকানায় পাঠাতে হবে।

অংশগ্রহণের শেষ সময়: ২০ ফেব্রুয়ারি রাত ১২ টা পর্যন্ত।

অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বাছাইকৃত ১০ জনকে নিয়ে আগামী ২৮শে ফেব্রুয়ারী, ২০২২ ইং তারিখ ঢাকায় অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড।

প্রতিযোগিতায় প্রথম বিজয়ীকে ৩০,০০০ টাকা, দ্বিতীয় বিজয়ীকে ২০,০০০ টাকা ও তৃতীয় বিজয়ীকে ১০,০০০ টাকা পুরষ্কৃত করা হবে। পুরষ্কারের পাশাপাশি বিজয়ীদের জন্য থাকবে আকর্ষনীয় গিফট হ্যাম্পার।

বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.facebook.com/tmhmidhaka

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত