ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৬

প্রিন্ট

মিথুনের মানসিক চাপ, বৃষের শত্রুরা পরাজিত

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। আর্থিক বিষয়ে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। অশান্তির ফলে ক্লান্তবোধ করতে পারেন।

বৃষ: কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ারও সম্ভাবনা আছে। শত্রুরা আজ পরাজিত হবেন। আর্থিক দিক শুভ।

মিথুন: মানসিক চাপ অলস এবং দুর্বল করে তুলতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন না হলে এটি তিক্ততা এবং মতানৈক্যের সৃষ্টি করবে। এতে বিরক্ত হতে পারেন।

কর্কট: কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। দুশ্চিন্তা এবং হতাশা ভুলে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

সিংহ: ভালো সময় উপভোগ করুন। আর্থিক লাভের যোগ বিদ্যমান। অতি সহজেই অসম্পূর্ণ কাজগুলিকে সম্পন্ন করতে পারবেন।

কন্যা: নতুন জামাকাপড় কিনতে পারেন। শারীরিক এবং মানসিক দু’দিক দিয়েই সুস্থ থাকবেন। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। প্রেম যোগ শুভ।

তুলা: স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। মেজাজ ও কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে কোন রকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন।

বৃশ্চিক: পরিবারে আজ অত্যন্ত বিবেচকের মতো ব্যবহার করবেন এবং ধৈর্য ও যত্নের সঙ্গে সমস্ত বিষয় সামলাবেন। ধর্মীয় কারণে আজ আপনি অনুদানও করতে পারেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

ধনু: শান্তবোধ করবেন এবং মানসিকভাবে প্রাণবন্ত হয়ে উঠবেন। কাজের ক্ষেত্রে আলোচনাগুলি লাভ দায়ী হতে পারে। আপনার বাড়ি বা কর্মক্ষেত্রকে নতুন করে সাজাতে পারেন কিংবা মেরামত করতে পারেন।

মকর: পরিশ্রমের ফল এবং তা উপভোগ করবেন। অংশীদার ও ঊর্ধ্বতনরা প্রশংসা করবেন। কোনও সম্মানীয় প্রকল্প হাতে পাবেন অথবা কাঙ্ক্ষিত কোনও চুক্তি রূপায়িত হবে।

কুম্ভ: বাধাবিপত্তিগুলিকে সম্পূর্ণভাবে এড়িয়ে যাওয়া সম্ভব। সুতরাং চোখ, কান খোলা রেখে চলুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মীন: অনেক মানুষের সঙ্গে মেলামেশা করতে চাইবেন এবং ভালো সঙ্গ পেতে চাইবেন। বাড়িতে অথবা কর্মক্ষেত্রে ইতিবাচক বাক্যবিনিময় আনন্দ দেবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত