ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ২৩ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ২০:১৬

প্রিন্ট

পল্টন থানায় পুলিশ হেফাজতে যুবকের মৃত্যুর অভিযোগ

পল্টন থানায় পুলিশ হেফাজতে যুবকের মৃত্যুর অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্টন থানায় পুলিশ হেফাজতে মাসুদ রানা নামে নামের এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ওই যুবক মাদকসেবী ও মাদকবিক্রেতা ছিলেন। থানায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাসুদ রানার বাড়ি মানিকগঞ্জে।

মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার এনামুল হক গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার বিকালে রাজধানীর স্টেডিয়াম এলাকার পাশ থেকে মাসুদ রানা ও তার বন্ধু মমিনকে (৩৬) গ্রেপ্তার করে পল্টন থানার পুলিশ। তাদের কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাসুদ রানা অসুস্থ হয়ে পড়লে তাকে রাজারবাগ পুলিশলাইনস হাসপাতালে নেয়া হয়।

তিনি বলেন, অবস্থার অবনতি হলে সেখান থেকে রাত ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত উপকমিশনার এনামুল হক আরও জানান, মাসুদ রানা ও তার বন্ধু মমিনের বিরুদ্ধে পল্টন থানায় একটি করে মাদক মামলা রয়েছে।

এদিকে নিহতের স্ত্রী রেহানার দাবি, রাতে তার মোবাইলে ফোন দিয়ে পুলিশ জানায় মাসুদ পল্টন থানায় আছে। পরে তাকে জানানো হয় মাসুদের মৃত্যু হয়েছে। নিহত মাসুদ রানা কাঁচপুরের একটি স্টিল রি-রোলিং মিলে কাজ করতেন। মঙ্গলবার দুপুরেও কারখানায় মাসুদ কর্মরত ছিলেন বলে জানিয়েছেন নিহতের স্ত্রী রেহানা।

বাংলাদেশ জার্নাল/এসএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত