ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

এবার অ্যাপল গ্যাজেটস নিয়ে এলো আইফোনের গোল্ড এডিশন

  ডেস্ক প্রতিবেদন

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১২:৫৭

এবার অ্যাপল গ্যাজেটস নিয়ে এলো আইফোনের গোল্ড এডিশন
ছবি: সংগৃহীত

দেশের স্বনামধন্য অথেনটিক গ্যাজেট স্টোর অ্যাপল গ্যাজেটস এবার নিয়ে এলো আইফোনের গোল্ড এডিশন।

প্রায় আড়াই লক্ষাধিক বাজেটের এ ফোনটি ব্যাবহারকারীদের প্রিমিয়াম ফিলিংস দিতে সক্ষম বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইতিমধ্যে দেশের অনেকেই আইফোন ১৫ প্রো ম্যাক্স-এর ফোনগুলো ব্যবহার করেন লাক্সারি এবংএলিগেন্স এর কথা চিন্তা করে। তাদের কথা মাথায় রেখেই মূলত অ্যাপল গ্যাজেটস বাজারে নিয়ে এসেছে রোলেক্স আইফোন ১৫ প্রো ম্যাক্স ২৪ ক্যারেট গোল্ড এডিশন।

এছাড়া যারা রোলেক্স-এর ফ্যান আছেন তাদের জন্যেও এই ফোনগুলো খুবই আকর্ষণীয়। অন্যান্য ফিচারের দিক থেকে রেগুলার আইফোন ১৫ প্রো-ম্যাক্স এর সাথে এটির তেমন কোনো পার্থক্য নেই, তবে এলিগ্যান্সের দিক থেকে এটি যে কাউকে দিবে সেরাটাই।

সম্প্রতি অ্যাপল গ্যাজেটস-এর যমুনা ফিউচার পার্কের নিজস্ব ফ্ল্যাগশিপ সেন্টারে এই ফোনের মোড়ক উন্মোচন করেন সুপারস্টার জায়েদ খান।

ক্রেতারা নিজের বা প্রিয়জনের নাম লিখেও যমুনা ফিউচার পার্কের অ্যাপল গ্যাজেটস-এর ফ্ল্যাগশিপ স্টোর বা ওয়েবসাইট থেকে ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন।

উল্লেখ্য, টেক জগতে এক বিশ্বস্ত প্রতিষ্ঠানের নাম অ্যাপল গ্যাজেটস। প্রতিষ্ঠানটি বেশ সুনামের সাথে দীর্ঘ সময় ধরে অ্যাপল, স্যামসাং ও গুগল সহ নামিদামি সব ব্র্যান্ডের স্মার্টফোন, ল্যাপটপ, গ্যাজেটস ও এক্সোসোরিজ আইটেম বিক্রি করে আসছে। যমুনা ছাড়াও বসুন্ধরা সিটি শপিং মল, মিরপুর, উত্তরা ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে রয়েছে তাদের নিজস্ব স্টোর। এছাড়াও যুগের সাথে তাল মিলিয়ে সারা দেশের গ্রাহকদের চাহিদা মেটাতে এবং বেস্ট আফটার-সেলস সার্ভিস দিতে অ্যাপল গ্যাজেটস-র রয়েছে নিজস্ব ই-কমার্স ওয়েবসাইট, কাস্টমার সাপোর্ট এবং ডেলিভারি সার্ভিস।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত