ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আবারও নোয়াবের সভাপতি এ কে আজাদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৪, ২১:০০

আবারও নোয়াবের সভাপতি এ কে আজাদ
নোয়াবের নতুন কমিটির নেতারা। ছবি: সংগৃহীত

সংবাদপত্রের মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে আবারও সভাপতির দায়িত্ব পেয়েছেন দৈনিক সমকালের প্রকাশক এ কে আজাদ। ফরিদপুর-৩ (সদর) আসন থেকে এবার স্বতন্ত্র হিসেবে বিজয়ী সংসদ সদস্য আজাদ টানা তৃতীয় মেয়াদে সংগঠনটির সভাপতির দায়িত্ব পেলেন।

রোববার সংগঠনের বার্ষিক সাধারণ সভায় নির্বাচন বোর্ডের পক্ষে ফিনান্সিয়াল এক্সেপ্রেসের সম্পাদক শামসুল হক জাহিদ নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

নতুন কমিটির সহ–সভাপতি হয়েছেন নিউএজের এডিটোরিয়াল বোর্ডের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান। আর কোষাধ্যক্ষ পদে পুননির্বাচিত হয়েছেন মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন– প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, আজাদীর সম্পাদক এমএ মালেক, করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, সংবাদের সম্পাদক আলতামাশ কবির, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ভোরের কাগজের পরিচালক তারিক সুজাত, যুগান্তরের পরিচালক শামীম ইসলাম ও বণিক বার্তার সম্পাদক ও প্রকাশক দেওয়ান হানিফ মাহমুদ।

বাংলাদেশ জার্নাল/এসএ

  • সর্বশেষ
  • পঠিত