ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম
  • বুধবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
    বুধবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
  • গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
    গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
  • প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।
  • বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ছয়টি বিদ্যুৎকেন্দ্র, নয়টি গ্রিড উপকেন্দ্র, চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ও ১২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ–সংযোগের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ছয়টি বিদ্যুৎকেন্দ্র, নয়টি গ্রিড উপকেন্দ্র, চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ও ১২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ–সংযোগের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • বুধবার ছয়টি বিদ্যুৎকেন্দ্র, নয়টি গ্রিড উপকেন্দ্র, চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ও ১২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ–সংযোগের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    বুধবার ছয়টি বিদ্যুৎকেন্দ্র, নয়টি গ্রিড উপকেন্দ্র, চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ ও ১২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ–সংযোগের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • বুধবার জাতীয় সংসদে নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
    বুধবার জাতীয় সংসদে নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  • একাদশ জাতীয় নির্বাচনে ‘ভোট ডাকাতির’ প্রতিবাদে বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো ব্যাজ পড়ে মানববন্ধন করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।
    একাদশ জাতীয় নির্বাচনে ‘ভোট ডাকাতির’ প্রতিবাদে বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে কালো ব্যাজ পড়ে মানববন্ধন করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।
  • হোলি আর্টিজান মামলার আসামিদের বুধবার মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয় । আদালতে নেওয়ার সময় ঢাকার জনসন রোড থেকে তোলা ছবি।
    হোলি আর্টিজান মামলার আসামিদের বুধবার মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয় । আদালতে নেওয়ার সময় ঢাকার জনসন রোড থেকে তোলা ছবি।
  • বুড়িগঙ্গার তীর দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে বুধবার রাজধানীর চকবাজার থানাধীন ইসলামবাগ এলাকার চুনারঘাট এলাকায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিওটিএ) অভিযান চালায়।
    বুড়িগঙ্গার তীর দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে বুধবার রাজধানীর চকবাজার থানাধীন ইসলামবাগ এলাকার চুনারঘাট এলাকায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিওটিএ) অভিযান চালায়।
  • ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার শুরু হয়েছে রিহ্যাব ফেয়ার-২০১৯। মেলা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলার স্টলে এক দর্শনার্থী।
    ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার শুরু হয়েছে রিহ্যাব ফেয়ার-২০১৯। মেলা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলার স্টলে এক দর্শনার্থী।
  • জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার চতুর্থ দিনের মতো প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন সেকায়েপ প্রকল্পের অতিরিক্ত শ্রেণি শিক্ষকরা।
    জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার চতুর্থ দিনের মতো প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন সেকায়েপ প্রকল্পের অতিরিক্ত শ্রেণি শিক্ষকরা।
  • বুধবার রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)-এর বার্ষিক সমাবেশ ও আনন্দ মেলা অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
    বুধবার রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)-এর বার্ষিক সমাবেশ ও আনন্দ মেলা অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।