ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৭:০০

প্রিন্ট

করোনার দুঃসময়ে এমপি-মন্ত্রী কোথায়, প্রশ্ন নজরুলের

করোনার দুঃসময়ে এমপি-মন্ত্রী কোথায়, প্রশ্ন নজরুলের
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আজকে করোনাভাইরাসের দুঃসময়ে এমপি-মন্ত্রী সাহেবরা কোথায়? পত্র-পত্রিকায় দেখা যায় এমপি-মন্ত্রীদের খুঁজে পাওয়া যাচ্ছে না!

সোমবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজধানীরতে খিলক্ষেত থানা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে নজরুল ইসলাম খান বলেন, আমি জানি আমরা সবাই কষ্টে আছি। ১২-১৩ বছর যাবৎ সরকারের নির্যাতন ও নিপীড়নে আমরা সবাই কষ্টে আছি। মিথ্যা মামলায় জর্জরিত হয়ে আছি। তারপরও বিএনপি নেতা-কর্মীরা নিজেদের পকেটের টাকা দিয়ে অসহায় ও গরিব মানুষের পাশে দাঁড়িয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভীষণ অসুস্থ। তারপরও তিনি আমাদের ডেকে খোঁজ-খবর নেন যে, আমরা কিভাবে জনগণের পাশে দাঁড়িয়েছি এবং কি করছি। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অসুস্থ অবস্থায় আছেন। তিনিও সপ্তাহে দু’দিন করে খোঁজ-খবর নেন। এই কাজ করতেন শহীদ জিয়া রহমান।

তিনি বলেন, বাংলাদেশের প্রথম নির্বাচিত মহিলা প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আমাদের নেতা তারেক রহমান। বিশ্বের এরকম কোনো নেতা নেই যার মা নির্বাচিত প্রধানমন্ত্রী। আর বাবা জনগণের নির্বাচিত রাষ্ট্রপতি। আমরা সেই শহীদ জিয়ার কর্মী। আমরা তো গর্বিত।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, দেশকে সমৃদ্ধ করেছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশকে সেখান থেকে এগিয়ে নিয়েছেন। বাংলাদেশে রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হোক তা অনেকেই চায় না। এ জন্য ষড়যন্ত্রের মুখে আমাদের পরাজিত করছে। জনগণের ভোটের অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। জনগণ ভোটের অধিকার পেলে নির্ভয়ে ভোট দিতে পারলে বেগম খালেদা জিয়াই আবার প্রধানমন্ত্রী হবেন।

যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনের সার্বিক তত্ত্বাবধানে খিলক্ষেত থানা বিএনপির সভাপতি হাজী এস এম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে খিলক্ষেত থানা বিএনপি'র সাধারণ সম্পাদক সোহরাব খান স্বপন, সি এম আনোয়ার হোসেন সাংগঠনিক সম্পাদক খিলক্ষেত থানা বিএনপি প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত