ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকা উপনির্বাচনে যাবে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ২২:০৩

পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকা উপনির্বাচনে যাবে বিএনপি

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকা উপনির্বাচনে অংশ নেবে বিএনপি। তবে এবিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি দলটি। নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার পর দলটি এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

শনিবার বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির এক ভার্চুয়াল বৈঠকের এসব বিষয়ে আলোচনা হয় বলে সূত্রে জানা গেছে।। লন্ডন থেকে ভার্চুয়াল এই বৈঠকে সভাপতিত্বে করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এবিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, বৈঠকে উপনির্বাচনের অংশ নেয়ার বিষয়ে আলোচনা হয়েছে। তবে কোনো সিদ্ধান্ত হয়নি।

বৈঠকে করোনা সংক্রমণ পরিস্থিতিতে উপনির্বাচন, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি, বন্যা পরিস্থিতিসহ সার্বিক বিষয় নিয়ে দীর্ঘ আলোচনা হয়েছে বলেও সূত্রে জানা গেছে।

বিকাল ৫টা থেকে আড়াই ঘণ্টা চলা এই ভার্চুয়াল বৈঠকে নিজ নিজ বাসা থেকে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত