ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৩:২৫

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এই কর্মসূচির কথা জানানো হয়।

কর্মসূচিগুলো হচ্ছে, জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামী ১৯ জানুয়ারী সকাল ১১টায় বিএনপির জাতীয় নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীরা শেরেবাংলা নগরস্থ শহীদ জিয়ার কবরে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ অর্পণ, দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে। একই দিন দিবসটি উপলক্ষে বিএনপির উদ্যোগে কেন্দ্রীয়ভাবে ঢাকায় বিকেল ৩টায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বিবৃতিতে জানানো হয়, শহীদ জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনসহ পেশাজীবী সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো শহীদ জিয়ার জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শণ এবং ড্যাবসহ চিকিৎসকদের সংগঠন ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করবে। এই দিন দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র ও পোষ্টার প্রকাশ করা হবে।

এছাড়া সারাদেশে বিভিন্ন পর্যায়ের ইউনিটগুলো নিজেদের সুবিধানুযায়ী জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনে উদ্যোগ গ্রহণ করবে।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত