ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

সস্ত্রীক করোনার টিকা নিলেন মির্জা আব্বাস

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২২:০৩

সস্ত্রীক করোনার টিকা নিলেন মির্জা আব্বাস
স্ত্রীসহ বিএনপি নেতা মির্জা আব্বাস।

মহামারি করোনাভাইরাসের প্রতিষেধক টিকা নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস দম্পতি। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল তারা টিকা নেন।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস বলেন, আমরা আজকে টিকা নিয়েছি। এখন পর্যন্ত ভালো আছি। তেমন কোনো সমস্যা দেখা দেয়নি।

এর আগে গত বছরের নভেম্বর মাসে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মির্জা আব্বাস ও আফরোজ আব্বাস। তারা বাসায় থেকেই চিকিৎসা নিয়েছিলেন।

দেশে করোনাভাইরাসের টিকা আসার পর এর কার্যকারিতা নিয়ে প্রশ্ন তুলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ কয়েকজন নেতা।

রিজভী এক সংবাদ সম্মেলনে দাবি করেছিলেন, ভারত থেকে যে টিকা বাংলাদেশ এসেছে, তা কার্যকারিতা পরীক্ষার জন্য দেয়া হয়েছে। তাই সরকারের মন্ত্রী-এমপিরা শুরুতে নেবেন না।

তবে, গত ২৮ জানুয়ারি দেশে আনুষ্ঠানিকভাবে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হলে সেইদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন। পরে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবেদিন ফারুকসহ দলের বেশ কয়েকজন নেতা টিকা নেন।

বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনার টিকা নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ছবি নিজস্ব

এদিকে বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী করোনা টিকা নেয়ার কথা রয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ারও। তবে, বয়স ও নানা রকমের শারীরিক অসুস্থতার জন্য টিকা পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে চিন্তিত তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত