ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

৫০০ অসহায় মানুষকে ত্রাণ দিলো যুবলীগ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুলাই ২০২১, ২০:৫৪

৫০০ অসহায় মানুষকে ত্রাণ দিলো যুবলীগ

করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছে যুবলীগ। এর অংশ হিসেবে বুধবার রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে রান্না করা খাবার, ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল বলেন, করোনার এই মহাসংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে সারাদেশে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আজ প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, করোনার এই সংকটে যুবলীগের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা যতদিন থাকবে ততদিন যুবলীগ রেশনিং কার্ডের মাধ্যমে ত্রাণ সহায়তা প্রদান করে যাবে।

অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মো. জহির উদ্দিন খসরু, এড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমআর/আরএ

  • সর্বশেষ
  • পঠিত