ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ১৬:২৭

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কর্মসূচিগুলো হলো, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৯ জানুয়ারি বেলা ১১টায় দলটির জাতীয় নেতৃবৃন্দ শেরেবাংলা নগরস্থ জিয়ার সমাধিতে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ অর্পণ করবেন এবং দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে।

জন্মবার্ষিকী উপলক্ষে দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র প্রকাশ করা হবে এবং ইতোমধ্যে পোস্টার প্রকাশ করা হয়েছে। দিবসটি উপলক্ষে বিএনপির উদ্যোগে কেন্দ্রীয়ভাবে ১৯ জানুয়ারি দুপুর ২টায় রমনাস্থ ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

শহীদ জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে ড্যাব ১৯ জানুয়ারি এবং বিএনপির পক্ষ থেকে চিকিৎসকরা ২০ জানুয়ারি সকাল ৯টা থেকে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করবে। এছাড়া সারাদেশে বিভিন্ন পর্যায়ের ইউনিটগুলো নিজেদের সুবিধানুযায়ী সাবেক জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনে উদ্যোগ গ্রহণ করবে বলেও বিবৃতিতে জানানো হয়।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত