ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়া দুর্নীতিবাজ বলেই দুর্নীতিবাজ মেয়র প্রার্থী: হাছান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৬:৫০

খালেদা জিয়া দুর্নীতিবাজ বলেই দুর্নীতিবাজ মেয়র প্রার্থী: হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া দুর্নীতিবাজ বলেই অর্থ পাচারকারী তাবিথ আওয়ালকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত 'বর্তমান সরকারে সাফল্যের ৯ বছর ও আগামী সংসদ নির্বাচনে প্রজন্মের করনীয়' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পরিবার হচ্ছে দুর্নীতিগ্রস্থ। তাদের দুর্নীতি এফবিআই উৎঘাটন করেছে। তিনি যেমন দুর্নীতিবাজ আরেকটি দুর্নীতিবাজ পরিবারের সদস্যকে তিনি পছন্দ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রার্থী হিসেবে।

তিনি বলেন, শুধু তাবিথ আওয়ালের নাম নয়, তার মা- বাবাসহ পুরো পরিবারের নাম এসেছে পানামা পেপারসে অর্থ পাচারকারী হিসেবে।

সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপিতে এতো প্রার্থী ছিল, অনেকে মনোনয়ন চেয়েছেন। তার পরেও তারা একজন অর্থ পাচারকারীকে কেন বেছে নিলেন। নিশ্চয় এই অর্থ পাচারের সঙ্গে বেগম খালেদা জিয়া এবং তার পরিবারের সংশ্লিষ্টতা আছে। সেই কারণেই তিনি এই ধরনের প্রার্থী বেছে নিয়েছেন। রাজধানীবাসী দুর্নীতিবাজ, অর্থ পাচারকারীকে নিশ্চয় ভোট দিবে না।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরি সদস্য মিনহাজ উদ্দিন মিন্টু, সংগঠনের উপদেষ্টা সৈয়দা রোকেয়া বেগম প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত