ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

বিএনপি ছাড়াই ঐক্যফ্রন্টের বৈঠক, মুখ খুললেন খন্দকার মোশাররফ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৩৯  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৪০

বিএনপি ছাড়াই ঐক্যফ্রন্টের বৈঠক, মুখ খুললেন খন্দকার মোশাররফ

অন্যতম প্রধান শরিক হলেও বিএনপির প্রতিনিধির অনুপস্থিতিতেই অনুষ্ঠিত হয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শুরু হয়। ৫টা ৫০ মিনিটে বৈঠক শেষ হয়। বৈঠকে উপস্থিত হননি বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঐক্যফ্রন্ট সূত্র জানিয়েছে, অসুস্থতার কারণে বৈঠকে যোগ দেননি মির্জা ফখরুল। এ ব্যাপারে বক্তব্য জানতে মির্জা ফখরুলের একান্ত সচিব মো. ইউনুসকে ফোন দিলেও তা বন্ধ পাওয়া গেছে।

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ রয়েছেন। কিন্তু আজকের খন্দকার মোশাররফ ও মওদুদ আহমদ বা দলটির কোনো প্রতিনিধিকে বৈঠকে দেখা যায়নি।

এ বিষয়ে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আমি মিটিংয়ের খবর জানি না। আমাকে জানানো হয়নি, এটা আমি বলতে পারি। তাই বলতে পারবো না কিসের মিটিং।’

ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি’র সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যফ্রন্টের নেতা সুলতান মোহাম্মাদ মুনসুর, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত