ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

‘সুলতান মনসুর জাতীয় প্রতারক’

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৩:৫৪

‘সুলতান মনসুর জাতীয় প্রতারক’

জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে সুলতান মোহাম্মদ মনসুর সংসদে যোগ দিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘সুলতান মনসুর নিজেকে জনগণের সামনে ছোট করে ফেলেছেন। জনগণের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি জাতির সঙ্গে প্রতারণা করেছেন। তার দল গণফোরাম তাকে বহিষ্কার করেছে। ঐক্যফ্রন্টও তাকে বহিষ্কার করেছে। সুলতান মনসুর নিজেকে জনগণের সামনে অত্যন্ত ছোট করে ফেলেছেন, ক্ষুদ্র করে ফেলেছেন। জনগণের প্রতিনিধি ছাড়া একটি পার্লামেন্টে গিয়ে তিনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন।’

‘সুলতান মনসুরের সংসদে যোগ দেওয়ায় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব পড়বে কি না’ এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সুলতান মনসুর ঐক্যফ্রন্টের গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তি নয়। ঐক্যফ্রন্টে যারা আছেন তারা একমত যে সুলতান মনসুর খারাপ একটি কাজ করেছেন। গর্হিত কাজ করেছেন। এ জন্য তাকে বহিষ্কার করা হয়েছে।’

গণফোরামের হয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত হন সুলতান মনসুর। গতকাল বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে বিকেলে সংসদে যোগ দেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত