ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের বিএনপির নির্দেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:৪১

বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের বিএনপির নির্দেশ

দলের নেতাকর্মীদের সারা দেশে বন্যা দুর্গত অসহায় মানুষদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছে বিএনপি। শনিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় গুলশানে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ নির্দেশের কথা জানিয়েছেন।

মির্জা ফখরুল বলেন, ‌‘সম্প্রতি বাংলাদেশে অতিবৃষ্টি ও ভারত থেকে আসা পানির ফলে যে বন্যার সৃষ্টি হয়েছে সেই বিষয়ে আমরা গভীরভাবে উদ্বিগ্ন। আমরা অবিলম্বে বন্যাপীড়িত দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানাচ্ছি। একই সঙ্গে দলের যে কেন্দ্রীয় ত্রাণ কমিটি আছে তা সক্রিয় করে দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’

এর আগে বিকাল ৫টা থেকে সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা বৈঠক করেন। বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্কাইপে যুক্ত ছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর (পদাধিকার বলে) স্থায়ী কমিটর সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত