ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

এরশাদের মৃত্যুতে রাষ্ট্রপতি ও স্পিকারের শোক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১২:৩০

এরশাদের মৃত্যুতে রাষ্ট্রপতি ও স্পিকারের শোক

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

রোববার সকালে পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন রাষ্ট্রপতি ও স্পিকার।

রাষ্ট্রপতির ওই শোকবার্তায় এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

এরশাদের মৃত্যুতে আরেক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এ ছাড়া মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন স্পিকার।

অন্যদিকে পৃথক পৃথক শোকবার্তায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ও প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরীও শোক প্রকাশ করেন।

এদিকে জাপা চেয়ারম্যান ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৭টা ৪৫ মিনিটে মারা যান। তার বয়স হয়েছিল ৮৯ বছর।

এর আগে গত ২৬ জুন থেকে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন এরশাদ। সেখানে সাবেক এই রাষ্ট্রপতিকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তিনি রক্তে হিমোগ্লোবিনের স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত