ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সার্চ কমিটির বৈঠক প্রত্যাখ্যান করলেন ছাত্রদলের বিক্ষুব্ধরা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ২০:০০

সার্চ কমিটির বৈঠক প্রত্যাখ্যান করলেন ছাত্রদলের বিক্ষুব্ধরা

ছাত্রদলের কাউন্সিলের জন্য গঠিত সার্চ কমিটির ডাকা বৈঠক প্রত্যাখ্যান করলেন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

রোববার বিকেল ৫টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে সার্চ কমিটির বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ওই বৈঠকে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের ডেকেছিলেন সার্চ কমিটির নেতৃবৃন্দরা। তবে সাবেক ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা বৈঠকে না যাওয়ার সিদ্ধান্ত নেন এবং বৈঠক প্রত্যাখ্যান করেন। ছাত্রদলের একটি নির্ভরযোগ্য সূত্রে এসব তথ্য জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক ছাত্রদলের এক নেতা বলেন, সার্চ কমিটির নেতৃবৃন্দরা আজকে আমাদের বৈঠকে ডেকেছিলেন। তবে আমরা বৈঠকে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং বৈঠক প্রত্যাখ্যান করেছি। কারণ এর আগে তাদের সঙ্গে আমরা একাধিকবার বৈঠক করেছি, সেই বৈঠকগুলোতে আমাদের সঙ্গে উনাদের দীর্ঘ কথা হয়েছে। তবে তারা কোন সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি। সুতরাং তাদের উপর আমাদের আর কোন আস্থা নেই।

তবে শোনা যাচ্ছে সাবেক ছাত্রদলের কয়েকজন নেতা বৈঠকে যেতে পারেন। এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এই ছাত্র নেতা বলেন, সার্চ কমিটির নেতাদের চাপের মুখে কয়েকজন বৈঠকে যেতে পারেন। কিন্তু এতে সমস্যার কোন সমাধান আসবে না।

প্রসঙ্গত, গত ৩ জুন নতুন কমিটি গঠনে ছাত্রদলের বর্তমান কমিটি ভেঙে দেওয়া হয়। পরবর্তীতে গত ১১ জুন বয়সসীমা না করে ধারাবাহিক কমিটির দাবিতে আন্দোলন নামে ছাত্রদলের বিগত কমিটির বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

কেএস/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত