ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের সম্মেলনে দাওয়াত পাবে বিএনপি-ঐক্যফ্রন্ট

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৯, ২১:৪৮  
আপডেট :
 ১৫ ডিসেম্বর ২০১৯, ২২:০০

আওয়ামী লীগের সম্মেলনে দাওয়াত পাবে বিএনপি-ঐক্যফ্রন্ট
ছবি: সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচন ঘিরে যেসব দল ও জোটের নেতারা গণভবনে সংলাপে অংশ নিয়েছিলেন তাদের সবাইকে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমন্ত্রণ জানানো হচ্ছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ২১তম জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির বৈঠকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সম্মেলনে বিএনপিসহ ঐক্যফ্রন্ট নেতাদের আমন্ত্রণ জানানো হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, চৌদ্দ দল, জাতীয় পার্টি, বিএনপি, ঐক্যফ্রন্ট ও বাম ফ্রন্টের নেতারাসহ প্রধানমন্ত্রীর আমন্ত্রণে যে সেকল দল গণভবনে গিয়েছিল সবাইকে আমরা দাওয়াত দেব, আমন্ত্রণ জানাব।

বিএনপিসহ বিরোধী জোটের নেতাদের আমন্ত্রণ জানানোর পরিকল্পনা থাকলেও এবার আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে কোনো বিদেশি অতিথি থাকছেন না বলে জানান কাদের।

তিনি বলেন, এবার আমরা বাইরে থেকে কাউকে আমন্ত্রণ করছি না। কারণ আমাদের ফোকাস হচ্ছে মুজিববর্ষ। সেখানে বিভিন্ন অনুষ্ঠানমালায় বিদেশিদের আমন্ত্রণ করব। মূল্যবান বক্তব্য দিতে অনুরোধ করব।

প্রসঙ্গত, আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হয় তিন বছর পর পর। আগামী ২০ ও ২১ ডিসেম্বর তাদের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়েছে। ২০ ডিসেম্বর বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনের উদ্বোধন হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত