ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সুখবর পেলেন তাসকিন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৪:০৩

সুখবর পেলেন তাসকিন!

অনেকদিন ধরেই জাতীয় দল থেকে দূরে আছেন স্পিডস্টার তাসকিন আহমেদ। গেল বিপিএলে খেলেছেন রংপুর রেঞ্জার্সে। যদিও আশানুরূপ পারফরম্যান্স দেখাতে পারেননি এই সেনসেশন।

বিপিএল শেষ, খেলাও নেই। এই সুযোগে সপরিবারে ওমরাহ পালন করতে সৌদি আরব গেলেন তাসকিন। বাবা-মা ও স্ত্রীসহ এখনও মক্কাতেই অবস্থান করছেন তিনি। ৩০ জানুয়ারি সৌদি আরব থেকে দেশে ফেরার কথা রয়েছে তার। ওমরাহ পালনরত অবস্থাতেই সুখবর পেলেন তাসকিন।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের টেস্ট একাদশে রাখা হবে তাসকিনকে। সূত্রটি জানায়, ১৬ সদস্যের ওই টেস্ট স্কোয়াডে পেসার তাসকিন আহমেদকে রেখেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে অনুমোদনের জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ‘পাকিস্তান সফরে একটিমাত্র টেস্টই খেলা হবে। তাই স্কোয়াড ১৪ বা ১৫ জনের করতে পারি। বেশি একটা পরিবর্তন করব না।’

প্রসঙ্গত আজ সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলবেন টাইগাররা। এ সিরিজ খেলে দেশে ফিরে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে টেস্ট খেলতে দল আবার যাবে পাকিস্তানে। ৭ ফেব্রুয়ারি থেকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ হবে রাওয়ালপিণ্ডিতে।

  • সর্বশেষ
  • পঠিত