ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ আপডেট : ৪৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩৩

প্রিন্ট

নির্বাচকদের হাতে মাশরাফির ভাগ্য

নির্বাচকদের হাতে মাশরাফির ভাগ্য

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য মাশরাফির সঙ্গে আলোচনায় বসেছিলেন কোচ রাসেল ডমিঙ্গো। এছাড়া নির্বাচকদের সঙ্গেও কথা বলেছেন মাশরাফি। তবে এখনও মুখ খুলছেন জিম্বাবুয়ের বিপক্ষে মাশরাফি খেলবেন কিনা!

মুখে কিছু না বললেও নিজে নিজেই প্রস্তুতি শুরু করেছেন মাশরাফি। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম ও হালকা অনুশীলন করেছেন মাশরাফি। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে কোনো প্রশ্নের উত্তর দিতে চাননি মাশরাফি। তবে প্রস্তুতি শুরু করায় জানান দিচ্ছেন, নির্বাচকরা রাখলেই তিনি খেলতে প্রস্তুত।

ওয়ানডের আগে টেস্ট ম্যাচ বিধায় ওয়ানডে স্কোয়াড ঘোষণার জন্য আরো কিছুদিন সময়ও পাচ্ছেন নির্বাচকরা। তাই এখনই মাশরাফির ভবিষ্যৎ নির্ধারণের বাধ্যবাধকতা নেই তাদের।

বিসিবির ক্ষমতাধর একটি অংশ মনে করছে জিম্বাবুয়ে সিরিজে মাশরাফির থাকা না থাকার সম্ভাবনা ফিফটি-ফিফটি। কারণ হেড কোচ রাসেল ডমিঙ্গো নাকি ভবিষ্যতের জন্য দল গোছানোর কাজটা জিম্বাবুয়ে সিরিজ দিয়েই শুরু করতে চেয়েছিলেন। মাশরাফি যেহেতু নিজের ক্রিকেটার জীবনের আয়ু বছর দেড়েকের বেশি দেখছেন না, সেহেতু ওয়ানডে অধিনায়ক পদে নতুন কাউকে নিয়েই ২০২৩ বিশ্বকাপের রোডম্যাপ আঁকতে চান ডমিঙ্গো।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত