ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

লকডাউনের ছুটিতে প্রেমে মশগুল হার্দিক পাণ্ডে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৯:১৮

লকডাউনের ছুটিতে প্রেমে মশগুল হার্দিক পাণ্ডে

করোনা লকডাউনের ছুটিতে চুটিয়ে প্রেম করছেন হার্দিক পাণ্ডে। এবছরের শুরুতে বান্ধবী নাতাসা স্টানকোভিচকে প্রস্তাব দেন হার্দিক। বছরের প্রথম দিন দুবাইয়ে সমুদ্রের মাঝে বোট পার্টিতে নাতাসার হাতে রিং পরিয়ে দিয়েছিলেন হার্দিক। এরপর ক্রিকেট-বলিউডের জুটিগুলির মধ্যে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। লকডাউনে সেই হার্দিক-নাতাসার প্রেম এখন জমে ক্ষীর।

দুই তারকাই ইনস্টাগ্রামে খুব একটিভ। নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য জন্য ছবি-ভিডিও পোস্ট করেন হার্দিক-নাতাসা। এবার হার্দিক নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে হার্দিককে জিগার কা টুকরা বলেছেন নাতাসা। লকডাউনের ছুটিতে হার্দিকের সঙ্গে তার প্রেমের রয়াসন দারুণ এগোচ্ছে এই ভিডিওই তা বলে দিচ্ছে।

করোনা উদ্বেগে হার্দিক ও তার পরিবার এখন গৃহবন্দী রয়েছেন। এই সময়ে হার্দিকের সঙ্গে প্রেমের মুহূর্তের ছবি পোস্ট করে তাকে নাতাসা স্টানকোভিচ তার কোয়ারেন্টাইন পার্টনার বলেছেন। লকডাউনে হার্দিকের জন্যে রান্নাঘরেও ঢুকেছেন নাতাসা। সেখানে ঢুকে প্যান কেক বানিয়েছেন নাতাসা। হার্দিক সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

দাদা-বৌদি ও বাগদত্তা নাতাসাকে নিয়ে এই লকডাউন হার্দিক ফিটনেস ট্রেনিং করেন। গৃহবন্দী অবস্থায় ফিটনেস চর্চার সেই ছবি ভারতীয় অলরাউন্ডার ভক্তদের ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন। এর আগে নাতাশা হার্দিকের সঙ্গে গৃহবন্দী থাকার রোমান্টিক ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছিলেন ঘরে থুন এবং নিরাপদ থাকুন।

  • সর্বশেষ
  • পঠিত