ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

লকডাউনে ধোনি-সাক্ষীর অন্তরঙ্গ প্রেম

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২০, ১৭:৫৬  
আপডেট :
 ২১ এপ্রিল ২০২০, ১৪:০১

লকডাউনে ধোনি-সাক্ষীর অন্তরঙ্গ প্রেম

বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম এই করোনাভাইরাস। এর প্রকোপে সারা বিশ্ব জুড়েই চলছে লকডাউন। তারকা থেকে ক্রিকেটার সকলেই ঘরবন্দী দশায় বাড়িতেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কোহলি, রোহিত শর্মার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার নতুন করে ভাইরাল হয়েছেন মাহেন্দ্র সিং ধোনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই ভীষণ সক্রিয় তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রায় প্রত্যেকদিনই কোনও না কোনও পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সংযোগস্থাপনের চেষ্টা করেন মাহেন্দ্র সিং ধোনি পত্নী সাক্ষী। দিনকয়েক আগে সাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছিল মাহিকে। কিন্তু এবার এমন একটি পোস্ট করলেন তিনি যা দেখে সমর্থকদের চোখ কপালে উঠলো।

মিসেস ধোনির মধ্যে মশকরা-খুনসুটি নিত্য সঙ্গী। দিনকয়েক আগে ধোনি যেমন মজার ছলে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে ইনস্টাগ্রামে নিজের ফলোয়ার বাড়াতে সাক্ষী তাকে হাতিয়ার করেন। এবার সত্যিই ফের একবার সাক্ষীর পোস্ট করা একটি ছবির কেন্দ্রবিন্দু ধোনি। ছবিতে দেখা যাচ্ছে ধোনি বিছানায় শুয়ে আপন মনে ব্যস্ত ভিডিও গেমে। স্ত্রী সাক্ষীর প্রতি কোনওরকম ভ্রূক্ষেপই নেই তার। সে কারণে ধোনির পায়ের আঙুল কামড়াতে উদ্যত হয়েছেন সাক্ষী।

হ্যাঁ ঠিকই শুনেছেন। ধোনির মনোসংযোগ পেতে খানিকটা বাধ্য হয়েই তার পা কামড়ানোর চেষ্টা করছেন সাক্ষী। এমনই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সাক্ষী লিখেছেন, ‘মিস্টার সুইটির’র থেকে তুমি যখন মনোসংযোগ পেতে চাও।’ অর্থাৎ ধোনিকে ‘মিস্টার সুইটি’ বলে পোস্টে সম্বোধন করেছেন সাক্ষী। আর ধোনির মনোসংযোগ পেতে সাক্ষীর এই কান্ডকারখানা বেশ মনে ধরেছে সমর্থকদের। এটাকে তাদের নিত্যদিনের খুনসুটিরই অঙ্গ বলে মনে করছেন সমর্থকেরা। দিনকয়েক আগে একটি এনজিও’কে করোনা মোকাবেলায় মাত্র এক লক্ষ টাকা সাহায্য করায় সমর্থকদের প্রবল সমালোচনার মুঝে পড়তে হয় ধোনিকে। কিন্তু ধোনির সমালোচনার বিরুদ্ধে রুখে দাড়িয়েছিলেন সাক্ষী। এভাবেই মাঠ হোক কিংবা মাঠের বাইরে, ধোনিকে মানসিক শক্তি জুগিয়ে যান সাক্ষী।

তবে করোনা ভাইরাস দীর্ঘায়িত করেছে ধোনির বাইশ গজে ফেরা। প্রায় ৯ মাস পর আইপিএল ২০২০ ধোনির কামব্যাকের মঞ্চ হিসেবে প্রস্তুত থাকলেও মহামারী করোনার জেরে সবকিছু স্থগিত হয়ে গিয়েছে। অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট। সে সঙ্গে বাইশ গজে ধোনির প্রত্যাবর্তনও।

  • সর্বশেষ
  • পঠিত