ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৭ মে ২০২০, ১৩:৫০

প্রিন্ট

লকডাউনে শোয়েবের সঙ্গে বিচ্ছেদ, সানিয়ার উদ্বেগ!

লকডাউনে শোয়েবের সঙ্গে বিচ্ছেদ, সানিয়ার উদ্বেগ!

Evaly

স্পোর্টস ডেস্ক

করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে বন্ধ যোগাযোগ। ইউরোপের কয়েকটি শহরে লকডাউন শিথিল হলেও বিশ্বে এখনও একাধিক দেশে করোনা ভয়াবহতার কারণে লকডাউন জারি রাখা হয়েছে। ভারত-পাকিস্তানে করোনা ভাইরাস এখন ভয়ংকর রূপ নিয়েছে। যেকারণে দুই দেশেই এখন আন্তর্জাতিক যোগাযোগ বন্ধ। ভারতে আন্তঃরাজ্য বিমান পরিষেবা বন্ধ, গণপরিবহনেও হ্রাস টানা রয়েছে। ১৭ মে পর্যন্ত তৃতীয় দফার লকডাউনে এই নিয়ম জারি। আর এই সংকটের সময়েই দুই দেশে আটকে রয়েছেন সানিয়া মিজা-শোয়েব মালিক।

১০ বছর হয়ে গিয়েছে পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্লর সানিয়া মির্জা। ২০১৮ সালে ছেলেও হয়েছে সানিয়া-শোয়েবের। এক বছরের ছেলে ইজহান ফের কবে তার বাবা শোয়েবকে দেখতে পাবে জানে না । করোনা আবহে উদ্বেগের এমন কথাই শোনা গেল সানিয়া মির্জার গলায়।

ছেলে হওয়ার জন্য বেশ কয়েকদিন টেনিসের বাইরে ছিলেন সানিয়া মির্জা। তবে টেনিস কোর্টে ফিরে স্বমহিমায় রয়েছেন সানিয়া। এখন অবশ্য ছেলে ইজহানকে সঙ্গে নিয়েই সফরে যান তিনি। কিন্তু বিশ্বজুড়ে করোনার ধাক্কায় ভেস্তে গিয়েছে সব পরিকল্পনা। হায়দরাবাদে ঘরবন্দী সানিয়া। আর পাকিস্তানে আটকে শোয়েব মালিক।

করোনার কারণে বিদেশ সফর স্থগিত। ছেলে ইজহানকে নিয়ে হায়দরাবাদে আটকে পড়েছেন সানিয়া মির্জা। আর একইভাবে পাকিস্তানের শিয়ালকোটে আটকে গিয়েছেন শোয়েব মালিক। আর তাই স্বাভাবিকভাবেই ছেলে ইজহান ফের কবে তার বাবাকে দেখতে পাবে সেই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সানিয়া মির্জা।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best