ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২০ মে ২০২০, ১৮:১৬

প্রিন্ট

অনুশীলনে রোনালদো, জুভেন্টাসের উচ্ছ্বাস

অনুশীলনে রোনালদো, জুভেন্টাসের উচ্ছ্বাস

Evaly

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর অবশেষে নিজ দলের জার্সি গায়ে চাপাতে পেরেছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দীর্ঘ ৭২ দিন পর ফিরেছেন দলের ব্যক্তিগত অনুশীলনে। গত ৮ মার্চ ইন্টার মিলানের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিলেন ক্রিশ্চিয়ানো। তারপর ইতালি জুড়ে করোনার থাবা আরও বাড়ে। সুরক্ষার জন্য ইতালি ছেড়ে নিজের হোমটাউন মাদেইরায়তে ফিরে গিয়েছিলেন সিআরসেভেন।

তারপর ইতালির পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শিথিল করা হয় লকডাউন। প্লেয়ারদের অনুশীলনে ডাকে জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষ। চলতি মাসের শুরুতেই প্রাইভেট জেটে ইতালি পৌছান তিনি। তারপর সরকারি নিয়ম মেনে পরিবারকে নিয়ে ১৪ দিনের দিনের কোয়ারেন্টাইনে যান জুভেন্টাসের মধ্যমণি। অপেক্ষা ছিল শুধু বল পায়ে অনুশীলননে নামার। অবশেষে সেই অপেক্ষার অবসান। কোয়ারেন্টাইন কাটিয়ে জুভেন্টাসের অনুশীলনে যোগ দিলেন পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

করোনা পরবর্তী সময় প্রথমদিন ক্লাবের অনুশীলনে পৌঁছে পর্তুগিজ সুপারস্টার করোনা পরীক্ষা দিয়েছেন বলে জানা গিয়েছে। করোনা ছাড়াও বাদবাকি স্বাস্থ্য পরীক্ষাও করা হয় রোনালদোর। প্রথম দিন হালকা অনুশীলন করেন পর্তুগীজ তারকা। হালকা ফিটনেস ট্রেনিং,বল নিয়ে অনুশীলনও করেন। জুভেন্টাস ক্লাবের পক্ষ থেকে রোনালদোর অনুশীলনের ছবি শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। শুধু ক্রিশ্চিয়ানো নয়, পুরো দলের অনুশীলনের ছবিও শেয়ার করা হয় ক্লাবের তরফ থেকে। নিজের টুইটার অ্যাকাউ্নট থেকে ছবি শেয়ার করেন খোদ ক্রিশ্চিয়ানো রোনালদোও।

২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে আপাতত স্থগিত লিগে শীর্ষস্থানে অবস্থান করলেও জুভেন্টাসের কাঁধে নিঃশ্বাস ফেলছে ল্যাজিও। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। ২৫ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে ইন্টার মিলান। তাই মনে করা হচ্ছে লিগ পুনরায় চালু হলে দলের মধ্যমনি রোনালদোর টপ ফর্মে থাকাটা জরুরি ‘ওল্ড লেডি’দের জন্য। তবেই টানা নবমবারের জন্য খেতাব নিশ্চিত করতে পারবে তারা। ফলে দীর্ঘ বিরতির পর সিআরসেভেন অনুশীলনে ফেরায় বিশ্ব জুড়ে খুশি রোনালদো অনুগামী থেকে শুরু করে জুভেন্টাস ভক্ত ও ফুটবল প্রেমীরা।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best