ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৩ মে ২০২০, ১২:১৬

প্রিন্ট

তামিমের লাইভ আড্ডার শেষ পর্ব আজ

তামিমের লাইভ আড্ডার শেষ পর্ব আজ
স্পোর্টস ডেস্ক

প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ বেশ জমিয়ে তুলেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। দেশের এবং দেশের বাইরের বড় বড় ক্রিকেট তারকারা এসে যোগ দিয়েছেন তার সঙ্গে। করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল। জনপ্রিয় এই লাইভ শো চলে এসেছে শেষ পর্যায়ে। আজ তামিমের ১২ পর্বের এই লাইভ আড্ডার শেষ পর্ব অনুষ্ঠিত হবে।

তামিম ইকবাল আগেই জানিয়েছিলেন ২৩ মে তার লাইভ আড্ডার শেষ পর্ব অনুষ্ঠিত হবে। শেষ পর্বে তার সঙ্গে যোগ দেবেন দীর্ঘদিনের সতীর্থ মুশফিকুর রহিম, মাশরাফী বিন মর্তুজা ও ও মাহমুদউল্লাহ রিয়াদ। যথারীতি রাত সাড়ে দশটায় শুরু হবে তাদের আড্ডা।

তামিম তার ঘনিষ্ঠ বন্ধু এবং বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানকেও শেষ শো'তে যোগ দেয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সাকিব ব্যক্তিগত কারণে উপস্থিত হতে পারবেন না বলে দুঃখ প্রকাশ করেছেন।

মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন তিনি। এরপর একে একে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মর্তুজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেন, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হকসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন দেশসেরা ওপেনার।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত