ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৮:১৪

প্রিন্ট

পিএসজিতে স্থায়ী হলেন ইকার্দি

পিএসজিতে স্থায়ী হলেন ইকার্দি
স্পোর্টস ডেস্ক

চলতি মৌসুমেই এডিনসন কাভানির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে পিএসজির। তার সঙ্গে নতুন করে প্যারিসের দলটির চুক্তির সম্ভাবনা কম। যেটুকু সম্ভাবনা ছিল, ইন্টারের মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দির সঙ্গে নতুন চুক্তি করে তা উড়িয়ে দিল পিএসজি।

গেল মৌসুমে ইন্টার মিলান থেকে ধারে পিএসজিতে আসেন ইকার্দি। ইনজুরিতে পড়া কাভানির বিকল্প হিসেবে খেলবেন বলে দলে নেওয়া হয় তার। চলতি মৌসুমে লিগে এবং চ্যাম্পিয়নস লিগে দারুণ খেলেন এই আর্জেন্টাইন। নতুন ক্লাবে ২০ গোল বসেছে তার নামের পাশে। ইকার্দিকে তাই ৫০ মিলিয়ন ইউরোতে চার বছরের জন্য দলে নিয়েছে টমাস টাখেলের দল। সঙ্গে ইন্টারকে বোনাস হিসেবে দিতে হবে আরও ৮ মিলিয়ন ইউরো।

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, পিএসজি খুব আনন্দের সঙ্গে ইকার্দির সঙ্গে নতুন চুক্তি সম্পন্ন হওয়ার কথা জানাচ্ছে। আর্জেন্টনার ১৬তম ফুটবলার হিসেবে পিএসজির সঙ্গে চুক্তি হলো তাকে। তিনি চলতি মৌসুমে ৩১ ম্যাচ খেলে ২০ গোল করেছেন এবং চার গোলে সহায়তা দিয়েছেন।

আর্জেন্টিনার হয়ে আট ম্যাচ খেলা ইকার্দি এর আগে ইন্টার মিলানে কাটিয়েছে ছয় মৌসুম। ইতালির ক্লাবটিও তাই ইকার্দিকে তাদের সঙ্গে দারুণ যাত্রার জন্য ধন্যবাদ জানিয়েছে। শুভ কামনা জানিয়েছে নতুন ক্লাবে তার নিয়মিত চুক্তিতে পথচলাকে। ইকার্দি পিএসজির নিয়মিত স্ট্রাইকার হয়ে যাওয়ায় কাভানিকে কোন ট্রান্সফার ফি ছাড়াই দলে নেওয়ার সুযোগ তৈরি হলো অন্য ক্লাবের।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best