ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:১৯

প্রিন্ট

নাতাশাকে লকডাউনেই বিয়ে করেছেন হার্দিক

নাতাশাকে লকডাউনেই বিয়ে করেছেন হার্দিক
স্পোর্টস ডেস্ক

অন্তঃসত্ত্বা নাতাশা স্ট্যানকোভিক। সেই কারণেই লকডাউনের মধ্যে তড়িঘড়ি সার্বিয়ান মডেল তথা বলিউড অভিনেত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন হার্দিক পান্ডিয়া। তবে খুশির খবর লুকিয়ে রাখেননি। বিয়ের খবরের পাশাপাশি তিনি স্পষ্ট জানিয়ে দেন, শিগগিরই তাদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।

তবে বিয়ের খবর সরাসরি জানাননি হার্দিক পান্ডিয়া। এর বদলে জানিয়েছেন নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর। তবে ভক্তদের মনে প্রশ্ন, তাহলে কি বিয়ের আগেই সন্তান গ্রহণ করেছেন হার্দিক-নাতাশা? এর উত্তর পাওয়া গেছে বলিউডের বিখ্যাত ট্যাবলয়েড ম্যাগাজিন ফিল্মফেয়ারের মাধ্যমে। রোববার এক টুইটবার্তায় ফিল্মফেয়ার জানিয়েছে, লকডাউনের মধ্যেই কোয়ারেন্টাইন বিয়ে করেছেন হার্দিক ও নাতাশা।

খবরের সত্যতা নিশ্চিত করতে বিয়ের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্যে সীমিত পরিসরের আয়োজনে নাতাশার হাত নিজের হাতে নেয়ার মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করছেন হার্দিক।

বিয়ের ছবি ও নাতাশার বেবি বাম্পের ছবি পোস্ট করে হার্দিক লিখেছেন, 'নাতাশা ও আমার যাত্রাপথ ভীষণই সুন্দর। আর এটা আরও সুন্দর হয়ে উঠতে চলেছে, কারণ শীঘ্রই একটি নতুন জীবন আসতে চলেছে।'

হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্য়ানকোভিকের খুশির খবর পেয়ে তাদের শুভেচ্ছা জানান সার্বিয়ান মডেলের সাবেক বন্ধু আলি গোনি। সেই সঙ্গে ওই দুজনের ছবি দেখে ভালবাসাও প্রকাশ করেন আলি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত