ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:৩২

প্রিন্ট

করোনায় আক্রান্ত কিংবদন্তি বক্সার ডিঙ্কো সিং

করোনায় আক্রান্ত কিংবদন্তি বক্সার ডিঙ্কো সিং
স্পোর্টস ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন এশিয়ান গেমসে সোনা জয়ী বক্সার ডিঙ্কো সিং। ক্যান্সারের চিকিৎসা করাতে দিল্লি গিয়েছিলেন এই তারকা বক্সার। সেখান থেকে ইম্ফলে ফেরার পর দেখা যায় তারকা বক্সারের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস।

বেশ কিছুদিন ধরেই লিভার ক্যান্সারে ভুগছেন ১৯৯৮ সালের এশিয়ান গেমসে সোনা জয়ী ডিঙ্কো সিং। লকডাউনের কারণে চিকিৎসা করাতে দিল্লি যেতে পারছিলেন না তিনি। শেষ পর্যন্ত ভারতীয় বক্সিং ফেডারেশন এবং ক্রীড়ামন্ত্রকের উদ্যোগে এয়ার এম্বুলেন্সে করে মণিপুর থেকে দিল্লি নিয়ে যাওয়া হয় তাকে।

চিকিৎসার পর গাড়িতে করে প্রায় আড়াই হাজার কিলোমিটার দূরত্ব পেরিয়ে দিল্লি থেকে ইম্ফলে ফেরেন তিনি। দিল্লি থেকে রওনা হওয়ার সময় তার করোনা ধরা পড়েনি। তবে ইম্ফলে ফেরার পর পরীক্ষা করে দেখা যায় করোনা আক্রান্ত হয়েছেন পদ্মশ্রী বক্সার।

তার যাবতীয় চিকিৎসা এবং বিশেষ বিমানের খরচও বহন করে এসেছে বক্সিং ফেডারেশন অফ ইন্ডিয়া। ফেডারেশনের জাতীয় সাধারণ সম্পাদক জয় কৌলি বলেন, 'ডিঙ্কোর পজিটিভ রিপোর্টের খবরটা দুর্ভাগ্যজনক। আমি সরিতা দেবীর সঙ্গে কথা বলেছি, ডিংকোর স্ত্রীর সঙ্গেও কথা বলব। দেশের কিংবদন্তী ডিঙ্কো, এবং এই দুঃসময়ে ওর যা যা সাহায্য প্রয়োজন, আমরা করব।'

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত